Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পানগুছি নদীতে এক সপ্তাহের জন্য ফেরি চলাচল বন্ধ, যাত্রী দুর্ভোগ চরমে

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৭, ৪:৪৯ পিএম

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জ পানগুছি নদী পারাপারের ফেরিটি টানা এক সপ্তাহের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে।

ঘাটের পন্টুন ও নতুন করে ৩০ফুট রাস্তা নির্মাণের জন্য আজ শুক্রবার সকাল থেকে ফেরি বন্ধ করে দেওয়া হয়। এর প্রভাবে ঢাকা, চিটাগাং, খুলনাসহ বিভিন্ন জেলা শহরের সাথে পরিবহনে সরাসরি যোগাযোগ বন্ধ হয়ে গেছে শরণখোলা ও মোরেলগঞ্জ উপজেলার সর্ব সাধারণের।

মোরেলগঞ্জ শরণখোলা থেকে প্রতিদিন কমপক্ষে ৪০টি পরিবহন ঢাকা, চিটাগাং, খুলনা, বাগেরহাটসহ দেশের বিভিন্ন জেলা শহরের উদ্দেশে ছেড়ে যায়। ওই গাড়িগুলো বৃহস্পতিবার রাতে মোরেলগঞ্জ ফেরির পশ্চিম পাড়ে সরিয়ে রাখা হয়েছে।

সড়ক ও জনপথ বাগেরহাট জেলা নির্বাহী প্রকৌশলী মো. আনিসুজ্জামান মাসুদ বলেন, সংশ্লিষ্ট সকলকে ফেরি বন্ধ থাকার বিষয়ে নোটিশ দিয়ে ও মাইকিং করে জানানো হয়েছে। তবে আমরা জনভোগান্তির কথা চিন্তা করে ৩/৪দিনের মধ্যে সংস্কার কাজ শেষ করার চেষ্টা চালাচ্ছি। নদীতে চর পড়ে যাওয়ায় ৩০ফুট রাস্তা নির্মাণ করে নতুন পন্টুন স্থাপনের প্রয়োজনীয়তা দেখা দিয়েছে বলেও এ কর্মকর্তা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ