Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আমতলীতে গাছের সঙ্গে অ্যাম্বুলেন্সের ধাক্কা, রোগী নিহত

প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বরগুনা জেলা সংবাদদাতা : বরগুনার আমতলী উপজেলার উত্তর তকতাবুনিয়া গ্রামে একটি অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে রোগী কৃষ্ণকান্ত শীল(৭০) নিহত হয়েছেন। আজ শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার উত্তর তক্তাবুনিয়া আজিজ চকিদারে বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। এসময় চালকসহ অ্যাম্বুলেন্সের মধ্যে থাকা চারজন আহত হন। আহতরা হলেন-অমরী রানী শীল(৫০), হীরালাল শীল(৫৬) অমল শীল(৪০) ও চালক হাসান(৩৫)। চালকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, তানিয়া নামের একটি অ্যাম্বুলেন্সে করে কৃষ্ণকান্ত শীলকে চিকিৎসার জন্য বরিশাল নিয়ে যাওয়া পথে এ দুর্ঘটনা ঘটে। নিহত কৃষ্ণকান্ত শীল উপজেলার উত্তর তক্তাবুনিয়া গ্রামের বাসিন্দা। দীর্ঘ দিন ধরে হার্টের রোগে ভুগছিলেন তিনি।
আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে। চালকের অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ