Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আশাশুনিতে দুম্বার গোশতের ২০০ কার্টুনের ৯০টি ফাঁকা

| প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

আশাশুনি (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা ঃ সউদী সরকার কর্তৃক প্রেরিত ঈদ উল আজহার কোরবাণীর দুম্বার মাংসের প্যাকেট/কার্টুন থেকে গোস্ত লুট করে নিয়ে ফাঁকা কার্টুন পাঠানো হয়েছে আশাশুনিতে। গতকাল (বৃহস্পতিবার) সাতক্ষীরা থেকে বুঝে নেয়া গোস্তের কার্টুন আশাশুনিতে আনা হয়।
আশাশুনি উপজেলার জন্য ২০০ কার্টুন দুম্বার গোশত জেলা থেকে বুঝে নেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার প্রতিনিধি। সকল ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন এতিমখানা, প্রতিবন্ধী স্কুলসহ সম্ভাব্য প্রাপকদের খবর দেওয়া হয়। গোশতের কার্টুন নামিয়ে দেখা যায় ২০০টির মধ্যে ৯০টিতে সামান্য কিছু করে মাংস রয়েছে। বাকি গোশত উধাও! ফলে উপজেলা প্রশাসন গোশত নিয়ে বিপাকে পড়েন। খুচরো গোশতগুলো একত্রিত করে পুনরায় কার্টুনে ভরে প্রয়োজনের তুলনায় অতি নগণ্য পরিমাণ গোশত তালিকাভুক্ত প্রাপকদের হাতে ধরিয়ে দেয়া হয়। অনুসন্ধানে জানা গেছে, মংলা থেকে এসব গোশত লুট করে নিয়ে খালি প্যাকেট/কার্টুন সরবরাহ করা হয়। সাতক্ষীরার পৌঁছানোর পর তা পরিমাণ নয় বরং প্যাকেট/কার্টুন গুনে ভাগ করে দেয়া হয়। উপজেলা নির্বাহী অফিসার সুষমা সুলতানা জানান, অনেকটা করে খালি ৯০টি কার্টুন পাওয়া গেছে, গোশত কোথা থেকে নামিয়ে নেয়া হয়েছে জানা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ