Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে ট্রাক খাদে পড়ে নিহত ৪

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৭, ১০:৩৬ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুর সিটি কর্পোরেশনের বাঘিয়া এলাকায় ট্রাক খাদে পড়ে ৪ জন নিহত হয়েছেন। বুধবার (০৪ জানুয়ারি) দিনগত রাত ৩টার দিকে বাঘিয়া-রাজাবাড়ী সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে একজন ট্রাক চালক। বাকি তিনজন ওই ট্রাকের শ্রমিক।
নিহতরা হলেন- গাজীপুর সিটি কর্পোরেশনের বাঘিয়া এলাকার আলেক মিয়ার ছেলে ট্রাক চালক সোহেল মিয়া (২৯), রংপুরের বদরগঞ্জ থানার ব্যাঙ্গডুবি এলাকার হরেশ চন্দ্র রায়ের ছেলে সুজন রায় (২৩), একই এলাকার অলিন রায়ের ছেলে দিলিপ রায় (২২) ও রাখাল রায়ের ছেলে কাজল রায় (২৪)।
নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি কর্পোরেশনের ১১ নং ওয়ার্ডের বাঘিয়া এলাকায় করম মোল্লা ব্রিকস নামক ইটাভাটায় থেকে ওই ভাটার মালিকের ট্রাকে শ্রমিক হিসেবে কাজ করতো সুজন রায়, দিলিপ রায় ও কাজল রায়। রাতে কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় ইট নামিয়ে ইটভাটায় ফিরছিল ট্রাকটি। এসময় ইট ভাটার পাশে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ৬০-৭০ ফুট গভীর খাদে পড়ে যায় ট্রাকটি। এতে ঘটনাস্থলে ওই তিন শ্রমিক নিহত এবং গুরুতর আহত হন ট্রাক চালক।
পরে স্থানীয়রা নিহতদের উদ্ধার করে এবং আহত ট্রাক চালককে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ