Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আশাশুনিতে ইউপি চেয়ারম্যানসহ ৫ জনকে কুপিয়ে জখম

প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : পূর্ব শত্রুতার জের ধরে সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আবু হেনা সাকিলসহ পাঁচজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। চিকিৎসার জন্য তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার সকাল ৯টার দিকে শ্রীউলা ইউনিয়নের মহিষকুড় এলাকায় এ ঘটনা ঘটে। আহত অন্যরা হলেন- ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিলের ছেলে সৌরভ রায়হান, সমর্থক সিরাজুল ইসলাম, শামীম হোসেন ও রবিউল ইসলাম।
আবু হেনা সাকিল জানান, তিনি সকালে মহিষকুড় মুক্তিযোদ্ধা অফিসে থাকা অবস্থায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ লোকজন নিয়ে তাদের ওপর হামলা চালান। সে সময় ছেলেসহ তাদের পাঁচজনকে কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
তিনি অভিযোগ করে বলেন,আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগ আমি মনোনয়ন পেয়েছি। দলীয় মনোনয়ন না পাওয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ ও তার সমর্থকরা আমার ওপর ক্ষিপ্ত। এর জের ধরে এ হামলা চালানো হয়েছে।
এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করার কারণে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানান আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ