Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কাদেরিয়া তৈয়েবিয়া মাদরাসায় ছবক দান

| প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মোহাম্মদপুরস্থ কাদেরিয়া তৈয়্যেবিয়া কামিল মাদরাসার ২০১৭ শিক্ষাবর্ষে ইবতেদায়ি প্রথম শ্রেণি থেকে দাখিল দশম শ্রেণি পর্যন্ত সকল শ্রেণির শিক্ষার্থীদের নতুন শ্রেণির ছবক অনুষ্ঠান গতকাল মসজিদ কমপ্লেক্সে মাদরাসা অধ্যক্ষ হাফেজ কাজী আব্দুল আরিম রিজভীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। নতুন বছরের শুরুতেই কোমলমতি শিক্ষার্থীদের হাতে সরকারি পাঠ্যপুস্তক তুলে দিতে পেরে মাদরাসার অধ্যক্ষ সরকারের দায়িত্বশীল মন্ত্রী ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, সত্যিকারে আলেমে দ্বিন তৈরির অন্যতম দ্বিনি প্রতিষ্ঠান অত্র মাদরাসা।
মাওলানা এয়াকুব হোসাইনের সঞ্চালনায় মাদরাসার সকল শিক্ষকদের উপস্থিতিতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ মুফতি আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হক, মাদরাসা গভর্নিং বড়ির সদস্য সচিব আলহাজ মোহাম্মদ সিরাজুল হক, ঢাকা আঞ্জুমান সিনিয়র সহ-সভাপতি আলহাজ মোহাম্মদ শহীদুল্লাহ, জয়েন্ট সেক্রেটারি আলহাজ মোহাম্মদ মিজানুর রহমান প্রমুখ। নতুন ছবক অনুষ্ঠান শেষে ছাত্রদের ভবিষ্যৎ কল্যাণ কামনার্থে দোয়া পরিচালনা করেন অত্র মাদরাসার অধ্যক্ষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ