Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

যাকে দেখতে নারি তার চলন বাঁকা : হাছান মাহমুদ

| প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, সারাবিশ্ব যখন বিনামূল্যে বই বিতরণের প্রশংসা করছে, ঠিক তখন বিএনপি নেতারা এটা নিয়ে নানা প্রশ্ন তুলছেন। আসল কথা হচ্ছে- যাকে দেখতে নারি তার চলন বাঁকা।
গতকাল বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে তিনি একথা বলেন। সরকারের উন্নয়ন সফলতার বিরুদ্ধে স্বাধীনতাবিরোধী চক্র ও বিএনপি-জামায়াতের মিথ্যাচার প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ নামের একটি সংগঠন।  
হাছান মাহমুদ বলেন, বর্তমানে বাংলাদেশের উন্নয়ন সারা বিশ্বের দৃষ্টি আকর্ষণ করেছে। বারাক ওবামা, বিশ্ব ব্যাংকের প্রেসিডেন্ট জিম ইয়ং কিম বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করেছেন। এতো সব উন্নয়ন না দেখে বিএনপির নেতারা উল্টো মিথ্যাচার করবে আর তাদের বিরুদ্ধে মামলা করা যাবে না, এটা কোন আইনে আছে।
বিএনপিকে উদ্দেশ্য করে হাছান বলেন, আপনারা ভালো কাজের প্রশংসা করেন। ভুলত্রুটি থাকলে ধরিয়ে দিন। আমরা সেগুলো শোধরানোর চেষ্টা করবো। কিন্তু অযথা মিথ্যাচার করবেন না।
বিএনপি নেতারা পদ্মাসেতু নিয়ে মিথ্যাচার করছে উল্লেখ করে হাছান বলেন, খালেদা জিয়াসহ বিএনপি নেতাদের পদ্মাপাড়ে গিয়ে দেখার আহ্বান জানাচ্ছি। তিনি বলেন, খালেদা জিয়া এখন সারা দেশে অগ্নিবোমা নেত্রী হিসেবে পরিচিত। আপনার হাতে পোড়া মানুষের গন্ধ। এখনো সময় আছে মানুষকে পুড়িয়ে মারার জন্য দেশবাসীর কাছে ক্ষমা চান দেশবাসী আপনাকে ক্ষমা করলেও করতে পারে।
সংগঠনটির সভাপতি চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের অরুণ সরকার রানা, আওয়ামী লীগ নেতা জিএম আতিক, জিন্নাত আলী খান জিন্নাহ, শাহাদত হোসেনসহ অন্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ