Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

জীবননগরে ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষে শিশু নিহত : আহত ৪ জন

| প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

জীবননগর উপজেলা সংবাদদাতা: চুয়াডাঙ্গার জীবননগরে ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারের যাত্রী রাফি (৬) নামে একশিশু নিহত হয়েছে। এ সময় জীবননগর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক ও আন্দুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন খান খোকন (৫৮) তার মেয়ে এ্যানি (২৮), নাতনি রাফিয়া (৮) এবং জামাই রেফাজউদ্দীন রিপন (৩৪) গুরুতর আহত হন। নিহত রাফি উপজেলার মোক্তারপুর গ্রামের রিপন মিয়ার ছেলে এবং মোক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র। বুধবার বেলা সাড়ে ১০টার দিকে রেলগেটের উপর প্রাইভেটকার বিকল হয়ে পড়লে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার বেলা সাড়ে ১০টার সময় জীবননগর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক ও আন্দুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন খান খোকন (৫৮) আন্দুলবাড়িয়া গ্রামের নিজ বাড়ি থেকে তার মেয়ে এ্যানি (২৮), নাতনি রাফিয়া (৮) নাতি ছেলে রাফি (৬) এবং জামাই একই উপজেলার মোক্তারপুর গ্রামের রেফাজউদ্দীন রিপনকে (৩৪) সাথে নিয়ে প্রাইভেটকারযোগে ঢাকায় যাচ্ছিলেন। তারা আন্দুলবাড়িয়া বেলতলা রেলগেটের রেললাইনের উপরে পৌঁছলে প্রাইভেটকারের ইঞ্জিন বিকল হয়ে পড়ে। এ সময় খুলনা থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী আন্তঃনগর রূপসা এক্সপ্রেস ট্রেন প্রাইভেটকারটিকে সজোরে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় প্রাইভেটকারের ভেতর আটকেপড়া শিশু রাফি ঘটনাস্থলেই নিহত হয় এবং বাকিরা গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাদের অবস্থা আশঙ্কাজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ