Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাসিকের নির্মাণাধীন বহুতল বাণিজ্যিক ভবনসমূহের কাজের অগ্রগতি পর্যালোচনা সভা

| প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম


রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক বাস্তবায়নাধীন পাবলিক প্রাইভেট পার্টনারশিপের মাধ্যমে নির্মাণাধীন বহুতল বাণিজ্যিক ভবনসমূহের কাজের অগ্রগতি পর্যালোচনার লক্ষ্যে গতকাল এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। নগর ভবন সরিৎ দত্ত গুপ্ত নগরসভা কক্ষে রাসিকের দায়িত্বপ্রাপ্ত মেয়র মো: নিযাম উল আযীমের সভাপতিত্বে সভায় রাসিকের কাউন্সিলর ও প্রকৌশল বিভাগের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় মেয়র ভদ্রা মার্কেট, নিউমাকের্টের পাশে দারুচিনি প্লাজা, নগর ভবনের পশ্চিমে স্বপ্নচূড়া প্লাজা, সাহেববাজার মুড়িপট্টি বৈশাখী বাজার নির্মাণকাজের অগ্রগতি ও তা দ্রুততম সময়ে কাজ শেষ করতে এবং মার্কেটসমূহে নির্মিত দোকানসমূহ বরাদ্দ প্রদানে নির্দেশনা প্রদান করেন তিনি।
এ সময় রাসিকের প্যানেল মেয়র-২ এ কে এম রাশেদুল হাসান টুলু, কাউন্সিলর মো: নুরুজ্জামান টিটো, মো: টুটুল, মো: আব্দুস সোবহান লিটন, বেলাল আহম্মেদ, মো: রবিউল আলম (মিলু), মো: শাহজাহান আলী, মো: ইকবাল হোসেন দিলদার, মো: হাবিবুর রহমান, এস এম মাহবুবুল হক পাভেল, মো: রুহুল আমিন টুনু, ২নং সংরক্ষিত আসনের কাউন্সিলর মোসা: নাসিরা খানম, রাসিকের প্রধান প্রকৌশলী মো: আশরাফুল হক, কনসালট্যান্ট আর্কিটেক্ট ফরহাদ আল মামুনসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ