Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬ আষাঢ় ১৪৩১, ১৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাত্রলীগ নেতা দিয়াজ হত্যা মামলার আইও বদল

| প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরী ‘হত্যা মামলার’ তদন্ত পুরোদমে শুরু হওয়ার আগেই তদন্ত কর্মকর্তা (আইও) পরিবর্তন করা হয়েছে। গতকাল (বুধবার) সিআইডির চট্টগ্রাম জোনের সিনিয়র এএসপি হুমায়ুন কবির সরকারকে মামলার নতুন আইও নিয়োগ দেয়া হয়।
গত ২৪ নভেম্বর চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে বাদি হয়ে দিয়াজের মা জাহেদা আমিন একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতিসহ ১০ জনকে আসামি করা হয়।
আদালত সরাসরি মামলা গ্রহণ করে সিআইডিকে তদন্তের আদেশ দিয়ে ৩০ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। তখন এই মামলা তদন্তের দায়িত্ব পান সিআইডির চট্টগ্রাম জোনের এএসপি অহিদুর রহমান। গত ২০ নভেম্বর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের দুই নম্বর গেইট সংলগ্ন নিজ বাসা থেকে দিয়াজের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ