Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বোয়ালখালীতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নির্যাতনের অভিযোগ

| প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বোয়ালখালী উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের বোয়ালখালীতে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর উপর শারীরিক নির্যাতন ও তার মাকে অপমানের অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার বিকেলে নির্যাতিত ছাত্রীর মা স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তার দফতরে এ অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলা সদরস্থ গোমদ-ী পাইলট উচ্চবিদ্যালয়ের সপ্তম শে্িরণর এ ছাত্রী গত মঙ্গলবার দুপুরে ফলাফল জানার জন্য স্কুলে গেলে বিনা কারণে প্রধান শিক্ষক মঈনুল আবেদীন নাজিম তার নিজ কক্ষে ডেকে নিয়ে কোনো ধরনের কথা বার্তা ছাড়া বেধড়ক মারধর করে আটকে রাখে। খবর পেয়ে  নির্যাতিত ছাত্রীর মা স্কুলে গেলে প্রধান শিক্ষক তাকেও বিভিন্নভাবে হুমকি-ধামকি ও অকথ্য ভাষায় গালাগালি শুরু করে মেয়ের ভর্তি বাতিল করার হুমকি দেয়। ছাত্রীর মা পারভিন আকতার মেয়ের ভর্তি বাতিলের কারণ জানতে চাইলে প্রধান শিক্ষক মঈনুল আবেদীন নাজিম আরো উত্তেজিত হয়ে অফিস কক্ষ থেকে তাকে অপমান করে বের করে দেন। পরে আহত অবস্থায় ঐ ছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয় বলে জানান তিনি। এঘটনায় ছাত্রীর মা পারভীন আকতার বাদী হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার দফতরে লিখিত অভিযোগ দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ