Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কালিয়াকৈরে বাড়ির মালিককে পিটিয়ে জখম করেছে ভাড়াটিয়া

| প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম


কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা  : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরিনহাটি এলাকায় মো. মোক্তার হোসেন (৪০) নামের  এক  বাড়িওয়ালাকে এক ভাড়াটিয়া পিটিয়ে জখম করেছে। এ ঘটনায় বুধবার সকালে বাড়িওলা ওই ভাড়াটিয়ার নামে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযুক্ত ভাড়াটিয়া ডা. আমিনুল ইসলাম (৪২) টাঙ্গাইল মধুপুর এলাকার হাজী আব্দুর রহমানের ছেলে। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।
বাড়িওলা ও অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত আমিনুল ইসলাম ক্লিনিক করার কথা বলে গত ৩ মাস পূর্বে বাড়িওলার তিন তলা বিল্ডিং এর ২য় তলা ভাড়া নেয়। এরপর গত তিন মাস অতিবাহিত হলেও সে কোনো ভাড়া দেয়নি। দেই দিচ্ছি বলিয়া বিভিন্ন টাল-বাহানা শুরু করে। এছাড়া ওই বিল্ডিংয়ে ক্লিনিকের কোনো কার্যক্রম না করে কিছুদিন ধরে প্রায়ই স্থানীয় নেশাগ্রস্ত ৫/৬ জন যুবক নিয়ে আড্ডা দিচ্ছিল। এক পর্যায়ে গত শনিবার রাতে হঠাৎ  ওই ফ্লোর থেকে জানালা দিয়ে ধোঁয়া বের হতে দেখে  মোক্তার হোসেন এগিয়ে যায়। এ ঘটনা নিয়ে মোক্তার হোসেন ঘরের ভেতর ঢোকার  চেষ্টা করলে ভাড়াটিয়ার সঙ্গে বাকবিত-ার সৃষ্টি হয়। এক পযার্য়ে ঘর থেকে অজ্ঞাতনামা আরও তিন যুবক  বেরিয়ে এসে এলোপাথারিভাবে কিল, ঘুষি ও লাথি মারতে থাকে।
পরে বাড়িওলার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ওই ভাড়াটিয়া ও তার সঙ্গীয় তিন যুবক তাকে রক্তাক্ত অবস্থায় আহত করে দৌড়ে পালিয়ে যায়।
কালিয়াকৈর থানার ডিউটি অফিসার (এসআই) মো. কাশেম অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ