Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভেড়ামারায় ৫ মাস পর কবর থেকে লাশ উত্তোলন

ভেড়ামারা (কুষ্টিয়া)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৭, ৫:২১ পিএম

ভেড়ামারা (কুষ্টিয়া)উপজেলা সংবাদদাতা : কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় মৃত্যুর ৫ মাস পর আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য কবর থেকে শান্ত হোসেন (২৫) নামের এক যুবকের লাশ উত্তোলন করা হয়েছে।

আজ বুধবার বেলা ১২টার দিকে ভেড়ামারা উপজেলার সাতবাড়ীয়া গোরস্থান থেকে এই লাশ উত্তোলন করা হয়। এ সময় ভেড়ামারা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সিহাব রায়হান, পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) ও পুলিশের কর্মকর্তারাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গতবছরের ৮ আগস্ট ভেড়ামারা উপজেলার বিলশুখা গ্রামের শান্ত হোসেন তার পার্শ্ববর্তী চুমকি খাতুন বুড়ির বাড়িতে দাওয়াত খাওয়ার পরে নিজ বাসায় এসে অসুস্থ হয়ে পড়েন। বাড়ির লোকজন তাৎক্ষণিকভাবে ভেড়ামারা হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কুষ্টিয়া হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে তিনটায় মারা যান শান্ত।

স্থানীয় প্রভাবশালীদের চাপের মুখে ময়নাতদন্ত ছাড়ায় তার দাফন সম্পন্ন করেন পরিবারের লোকজন। এরপর থেকে এলাকায় নানা রকম উত্তেজনা বিরাজ করতে থাকে। শান্ত মারা যাওয়ার ১৫দিন পরে তার বাবা আশাদুল ইসলাম বাদী হয়ে চুমকি খাতুন বুড়িসহ তার পরিবারের কয়েকজনকে আসামি করে কুষ্টিয়া আদালতে মামলা দায়ের করেন।
মামলার প্রেক্ষিতে আদালত লাশ কবর থেকে তুলে ময়না তদন্ত করার নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ