Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্রীনগরে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে দুই গ্রুপে উত্তেজনা

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৭, ৩:৩৬ পিএম

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা : শ্রীনগরে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সরকারী শ্রীনগর কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচীতে উত্তেজনা ও হাতাহাতির ঘটনা ঘটেছে।

বুধবার বেলা এগারোটার দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

এর আগে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি গোলাম সারোয়ার কবীর সমর্থিত ছাত্র লীগের জাকির- লিমন গ্রুপ ও মুন্সীগঞ্জ-১ আসনের এমপি সুকুমার রঞ্জন ঘোষ সমর্থিত আজিম-রাব্বি গ্রুপ একই স্থানে সমাবেশ আহবান করে। সকাল থেকে দুই গ্রুপ নিজেদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলেজ ক্যাম্পাসে জড়ো হয়ে মহড়া দিতে থাকে। বেলা এগারটার দিকে দুই গ্রুপই মুখোমুখি অবস্থান নেয়। এসময় আজিম-রাব্বি গ্রুপের সাথে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এবং জাকির-লিমন গ্রুপের সাথে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিঠু ও সাধারণ সম্পাদক পনির যোগ দেয়। এতে মুহূর্তের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পরে।

শ্রীনগর থানা পুলিশের অর্ধশত সদস্য দুই গ্রুপের মাঝামাঝি অবস্থান নেয়। ব্যারিকেড ভেঙ্গে একপর্যায়ে দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে পুলিশ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেনের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয় এবং জাকির-লিমন গ্রুপ ক্যাম্পাস ত্যাগ করে শ্রীনগর বাজারে মিছিল করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ