Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গায় ট্রেন-প্রাইভেট কার সংঘর্ষে শিশু নিহত

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৭, ১:৫৮ পিএম

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : চুয়াডাঙ্গায় ট্রেন ও প্রাইভেট কারের সংঘর্ষে রাফি নামে একটি শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে একই পরিবারের আরও তিনজন।
আজ বুধবার সকালে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া রেলগেটে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- জীবননগর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক ও আন্দুলবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন খোকন খান (৫৮) ও তার মেয়ে অ্যানি (২৮)। তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হেলিকপ্টারে করে ঢাকায় নেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকালে বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন খান খোকন তার মেয়ে-জামাতা ও নাতিকে নিয়ে আন্দুলবাড়িয়া নিজ বাড়ি থেকে বের হয়ে প্রাইভেট কারে করে ঢাকা যাচ্ছিলেন। পথে আন্দুলবাড়িয়া বেলতলা রেলক্রসিং পার হওয়ার সময় খুলনা থেকে ঢাকাগামী চিত্রা এক্সপ্রেসের সঙ্গে সংঘর্ষ হয়।এতে প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে গিয়ে বিএনপি নেতার নাতি রাফি ঘটনাস্থলেই নিহত হয়।

গুরুতর আহত হয় আনোয়ার হোসেন খান খোকন, তার মেয়ে এ্যানি ও জামাতা রিপন। তাদের উদ্ধার করে প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য আনোয়ার হোসেন ও এ্যানিকে হেলিকপ্টারে করে ঢাকায় নেওয়া হয়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক, ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রেল ক্রসিং গেটটিতে গেটম্যান না থাকায় এ দুর্ঘটনা ঘটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ