Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে বন্দুকযুদ্ধে ২ ডাকাত নিহত

চাঁদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৭, ১২:৫১ পিএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মজিবুর রহমান (৪৫) মইজ্যা ও হাবু জোয়ারদার (৪০) নামে দুই ডাকাত নিহত হয়েছেন।

বুধবার (৪ জানুয়ারি) ভোর ৪টার দিকে গজরা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের দুবগী গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত মজিবুর রহমান ওই ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল ইসলামের ভাই এবং হাবু জোয়ারদারের বাড়ি লক্ষ্মীপুর জেলায়। ঘটনার পর থেকে নিহত মজিবুর রহমানের ভাই ইউপি সদস্য নুরুল ইসলামও পলাতক রয়েছেন।

মতলব উত্তর থানা পুলিশ জানায়, উপজেলার গজরা এলাকায় ডাকাতির প্রস্তুতি চলছে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি ছুড়লে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় মজিবুর রহমান ও হাবু গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন মজুমদার বলেন, মইজ্যা ডাকাত দীর্ঘদিন ধরে এই এলাকায় ডাকাতি করে আসছে। তার সঙ্গে আন্তঃজেলা ডাকাত দলের যোগাযোগ রয়েছে।
নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ