Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এরশাদের সাথে পার্টির ভাইস চেয়ারম্যান ও যুগ্ম মহাসচিবদের বৈঠক

| প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার :  জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ গতকাল তার বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে পার্টির ভাইসচেয়ারম্যান এবং যুগ্ম মহাসচিবদের সাথে এক যৌথ সভায় মিলিত হন। সভায় পার্টির চেয়ারম্যান পয়লা জানুয়ারিতে পার্টির ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত মহাসমাবেশ সফল করার জন্য পার্টির ভাইস চেয়ারম্যান ও যুগ্ম মহাসচিববৃন্দসহ সকল নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি এই সাফল্যকে কাজে লাগিয়ে পার্টিকে আরো শক্তিশালী করার জন্য নেতৃবৃন্দদের প্রতি আহ্বান জানান।
সভায় ভাইসচেয়ারম্যান ও যুগ্ম মহাসচিবদের মধ্যে উপস্থিত ছিলেনÑ ভাইসচেয়ারম্যান আলহাজ মো: আব্দুস সাত্তার, এম এ তালহা, খন্দকার আব্দুস সালাম, মো: মোফাজ্জল হোসেন মাস্টার, অধ্যাপক ইকবাল হোসেন রাজু, জহিরুল ইসলাম জহির, আলমগীর সিকদার লোটন, ফখরুজ্জামান জাহাঙ্গীর, মো: দেওয়ান আলী, বাহাউদ্দিন আহমেদ বাবুল, নুরুল ইসলাম নুরু, আমানত হোসেন আমানত, সরদার শাজাহান, এমরান হোসেন মিয়া, মো: নজরুল ইসলাম, আলহাজ শওকত চৌধুরী এমপি, মেহেরুন নেসা খান হেনা, যুগ্মমহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, মোস্তাকুর রহমান মোস্তাক, কজী আশরাফ সিদ্দিকী, জাহাঙ্গীর হোসেন মানিক, নুরুল ইসলাম ওমর এমপি, ইয়াহইয়া চৌধুরী এমপি, শফিকুল ইসলাম শফিক ও জহিরুল আলম রুবেল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ