Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

ঢাবি ইসলামিক স্টাডিজ বিভাগ অ্যালামনাই পুনর্মিলনী ৩ ফেব্রুয়ারি

| প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : প্রথমবারের মত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ইসলামিক স্টাডিজ বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলণী অনুষ্ঠান হতে যাচ্ছে আগামী ৩ ফেব্রুয়ারি। ঢাবি নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনের সম্মেলন হলে আয়োজিত অনুষ্ঠানে অংশ গ্রহণে ইচ্ছুক প্রাক্তন শিক্ষার্থীদেরকে আগামী ২০ জানুয়ারির মধ্যে রেজিস্ট্রেশন করতে হবে। এর আগে ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মুহাম্মদ আব্দুর রশীদ এবং বিভাগের অধ্যাপক শামসুল আলম প্রতিষ্ঠাতা সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে এ্যালামনাই অ্যাসোসিয়েশনের দায়িত্ব গ্রহণ করেন। অধ্যাপক শামসুল আলম জানান, প্রত্যেক শিক্ষার্থীকে এ্যালামনাই এর সদস্য হওয়ার জন্য ১০০০ টাকা এবং পুনর্মিলণী অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য ৫০০টাকা ফি দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।
এছাড়া কেউ যদি বিভাগে এসে টাকা জমা দিতে না পারেন তাহলে বিকাশ অথবা ডাচবংলা ব্যাংক মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে টাকা জমা দিতে পারবেন। সেক্ষেত্রে কতৃপক্ষের সাথে যোগাযোগ করে এক্যাউন্ট নম্বর নিতে হবে বলে তিনি জানান।
প্রয়োজনীয় তথ্যের জন্য উল্লেখ্য মুঠোফোনে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে : অধ্যাপক শামসুল আলম (০১৫৫২৪৫৪২৮২), হাফিজ মুজতবা রিজা আহমদ (০১৮১৯২৭১৯৫৩), আমির হোসেন (০১৭১৬৫৯৯২০১) এবং মোস্তফা কামাল (০১৬১১১৩৩৩৬৬)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ