Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

যাত্রাবাড়ী ও শাহবাগ থেকে দুই যুবকের লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীতে যাত্রাবাড়ি ও শাহবাগ থানা এলাকা থেকে দুই যুবকের লাশ উদ্ধার হয়েছে। পুলিশ বলছে, এদেরকে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। এর মধ্যে যাত্রাবাড়ির মাতুয়াইলে ডোবা থেকে উদ্ধার করা হয় কাজল (৩০) নামে এক যুবকের লাশ। এছাড়া  শাহবাগের আজিজ সুপার মার্কেট থেকে অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
মাতুয়াইলে নিহত কাজলের ভাই রকি জানান, গত ২৬ ডিসেম্বর রাতে মাতুয়াইল কাউন্সিল রোডে কোন বিষয় নিয়ে সুমন ও তুহিনসহ তিনজনের সাথে কাজলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা কাজলকে পাশের ডোবায় ধাক্কা দিয়ে ফেলে দেয়। খবর পেয়ে তারা ছুটে গিয়ে কাজলকে উদ্ধারের জন্য খোঁজা-খুঁজি করেন। কিন্তু ডোবায় প্রচুর কচুরিপানা থাকায় তাকে পাওয়া যায়নি। পরে পুলিশকে বিষয়টি জানালে তারা দুপুরের দিকে কাজলের গলিত লাশ উদ্ধার করে।
যাত্রাবাড়ী থানার এসআই মোখলেস জানান, ঘটনাটি গত ২৬ তারিখে ঘটলেও ভুক্তভোগীর পরিবার ৩০ তারিখ তাদের বিষয়টি জানায়। বিষয়টি জানার পরপরই পুলিশ সেখানে গিয়ে কাজলের অবস্থান জানার চেষ্টা করে। কিন্তু কোনভাবেই তাকে জীবিত কিংবা মৃত অবস্থায় পাওয়া যায়নি। পরে ফায়ার সার্ভিসের কর্মী ও ডুবুরিদের দিয়ে ডোবার কচুরিপানা সরিয়ে তল্লাশির পর গতকাল দুপুর ১২টা ৪৫ মিনিটে কাজলের লাশ পাওয়া যায়। লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মির্টফোড হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় নিহতের ভাই একটি হত্যা মামলা দায়ের করেছেন।
যাত্রাবাড়ী থানার ওসি আনিসুর রহমান জানান, কাজল ওই স্থানে স্ত্রী ময়না বেগমকে নিয়ে থাকত। তার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জে। এ ঘটনায় জড়িত ৩ জনের মধ্যে সুমন ও তুহিনকে গ্রেফতার করা হয়েছে। তারা তিনজনই লেগুনা চালক। মূলত পূর্ব শত্রুতার জের ধরে কাজলকে হত্যা করা হয়েছে। নিহতের সাথে আসামিদের টাকা-পয়সার লেনদেন ছিল।
অপরদিকে শাহবাগ থানা পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল সকাল ৮টার দিকে আজিজ সুপার মার্কেটের চারতলা থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করা হয়। তার পরনে ছাই রঙের প্যান্ট ও ফুল হাতা শার্ট ছিল। শাহবাগ থানার এসআই মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে মার্কেটের চারতলায়  কাপড় রাখার সিঁড়ির নিচ থেকে লাশটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। তার পিঠে আঘাত ও উড়–তে ধারালো বস্তুর আঘাতের চিহ্ন রয়েছে। এ ছাড়া দুই পা ভাঙা। তাকে হত্যা করে ওখানে ফেলে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ