Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

৬-৭ জানুয়ারি লালদীঘি ময়দানে হেফাজতের শানে রেসালত সম্মেলন

| প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : হেফাজতে ইসলাম বাংলাদেশের উদ্যোগে আগামী ৬-৭ জানুয়ারি চট্টগ্রাম লালদিঘী ময়দানে দু’দিনব্যাপী শানে রেসালত সম্মেলন অনুষ্ঠিত হবে। গতকাল মঙ্গলবার সম্মেলনের প্রস্তুতি কমিটির এক সভা নগরীর বহদ্দারহাটস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় হেফাজতের মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী বলেন, বর্তমান বাংলাদেশের মুসলমানদের সবচেয়ে বড় সমস্যা হচ্ছে নাস্তিক্যবাদীর সমস্যা, মুসলমানদের ঈমান ধ্বংস করতে সমাজের রাষ্ট্রের প্রত্যেকটি সেক্টরে নাস্তিক্যবাদ প্রতিষ্ঠা করা হচ্ছে। তিনি বলেন, হেফাজতের আন্দোলন এদেশ থেকে নাস্তিক্যবাদ উৎখাত করার আন্দোলন। যতদিন পর্যন্ত নাস্তিক্যবাদ উৎখাত নির্মূল না হবে, ততদিন হেফাজতের নেতাকর্মীরা শান্তিতে বসে থাকতে পারে না। আল্লামা বাবুনগরী আগামী ৬-৭ জানুয়ারি চট্টগ্রাম লালদিঘী ময়দানে হেফাজতে ইসলাম বাংলাদেশের শানে রেসালত সম্মেলনে যোগ দিতে দলমত নির্বিশেষে সকলের প্রতি উদাত্ত আহŸান জানান।
সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি মাওলানা হাফেজ তাজুল ইসলামের সভাপতিত্বে নগর প্রচার সম্পাদক মাওলানা আ ন ম আহমদ উল্লাহর পরিচালানায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শানে রেসালত সম্মেলন প্রস্তুতি কমিটির সহ-সভাপতি আল্লামা লোকমান হাকীম, সহ-সেক্রেটারি মাওলানা মঈনুদ্দীন রুহী ও মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, কোষাধ্যক্ষ মাওলানা হাজি মোজাম্মেল হক, মাওলানা কারী ইদ্রীস, মাওলানা মুফতি হাসান মুরাদাবাদী, মাওলানা জয়নাল আবেদীন কুতুবী, মাওলানা সুহাইল সালেহ, মাওলানা এনামুল হক, মাওলানা আবু তাহের উসমানী, মাওলানা মুহাম্মদ ইউনুচ, মাওলানা জুনাইদ জাওহার প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জানুয়ারি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ