Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনাগাজীতে অসহায় প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ

| প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সোনাগাজী উপজেলা সংবাদদাতা : ফেনীর সোনাগাজীতে যুক্তরাজ্য ভিত্তিক দাতব্য প্রতিষ্ঠান “পিপলস এইড ইউকে’র উদ্যোগে বিনামুল্যে অসহায় ৩৫ জন প্রতিবন্ধীর মাঝে হুইলচেয়ার বিতরণ করা হয়। প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও যুক্তরাজ্য নিউহ্যাম আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর ফিরোজের সভাপতিত্বে এবং কান্ট্রি ডিরেক্টর ও জার্মান আ’লীগ নেতা জামশেদ আলম রানার সঞ্চাণলায় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী। তিনি বলেন , সমাজের বিত্তবানদের উচিত , দুস্থ্য ,অসহায়, প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানো। নিজের দায়িত্ববোধ থেকে সেই কাজটি করছেন বঙ্গবন্ধুর আদর্শের দুই সহোদর ও প্রবাসী আ’লীগ নেতা জাহাঙ্গীর ফিরোজ ও জামশেদ আলম রানা।
সোমবার সকালে মঙ্গলকান্দি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জেড.এম. কামরুল আনাম, দাগনভুঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন , ভাইস চেয়ারম্যান জোবেদা নাহার মিলি, আমিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল আলম জহির, বগাদানা ইউনিয়নের চেয়ারম্যান ইছহাক খোকন প্রমুখ।
আলোচনা সভা শেষে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৩৫ জন প্রতিবন্ধীর মাঝে হুইলচেয়ার বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ