Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাহিগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার

রংপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৭, ২:৩৪ পিএম

রংপুর জেলা সংবাদদাতা : রংপুরের মাহিগঞ্জ উপজেলা থেকে রোকসানা আক্তার আইরিন (২১) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার ভোরে মাহিগঞ্জ উপজেলার দেওয়ানটুলি গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকে আইরিনের স্বামী শরিফ মিয়াসহ পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন।

৫০ হাজার টাকা যৌতুকের জন্য আইরিনকে তার স্বামী শরিফ মিয়া পিটিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ করেছেন আইরিনের চাচা ওসমান গনি।

আইরিনের চাচা ওসমান গনি বলেন, ‘মাহিগঞ্জ উপজেলার কসাইটুলি গ্রামের মৃত শাহজাহান মিয়ার ছেলে শরিফ মিয়ার সঙ্গে তিন বছর আগে দেওয়ানটুলি গ্রামের মৃত আবুল হোসেনের মেয়ে রোকসানা আক্তার আইরিনের বিয়ে হয়। বিয়ের সময় শরিফ মিয়াকে ১ লাখ টাকা যৌতুক দেওয়া হয়। পরে বাবার বাড়ি থেকে আরো ৫০ হাজার টাকা এনে দেওয়ার জন্য আইরিনকে চাপ দিতে থাকে শরিফ। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। সোমবার রাতে শরিফ আবারো আইরিনকে ৫০ হাজার টাকা এনে দেওয়ার জন্য চাপ দেন। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে শরিফ লাঠি দিয়ে আইরিনের মাথায় আঘাত করেন। এতে আইরিন জ্ঞান হারিয়ে ফেলেন।অবস্থা বেগতিক দেখে আইরিনের গলায় কাপড় পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে এবং আইরিন আত্মহত্যা করেছেন প্রচারণা চালায় ।’

মাহিগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহ আলম জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ