Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তৃতীয় জানাজার পর পারিবারিক কবরস্থানে এমপি লিটনের দাফন সম্পন্ন

গাইবান্ধা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৭, ৫:২১ পিএম

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের দাফন সম্পন্ন হয়েছে। আজ সোমবার বাদ আছর সোয়া ৪টার দিকে বামনডাঙ্গা পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশেই তাকে শায়িত করা হয়।

এর আগে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন-ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক। সাংগঠনিক সম্পাদক এ বি এম মোজাম্মেল হক, সাবেক ছাত্রলীগ সভাপতি মাহমুদ হাসান রিপন, রংপুর রেঞ্জের ডিআইজি গোলাম ফারুখ, জেলা প্রশাসক আব্দুস সামাদ, জেলা উপজেলার নেতাকর্মী ও কয়েক হাজার মানুষ।

গত ৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নে শাহবাজ এলাকায় নিজ বাড়িতে আততায়ীদের গুলিতে আহত হন মঞ্জুরুল ইসলাম লিটন এমপি। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে চিকিৎসক অধ্যাপক ডা. বিমল কুমার তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ