Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পূর্বশত্রুতার জের ধরে রূপগঞ্জে স্বামী-স্ত্রীকে লাঠিপেটা

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার   জের ধরে প্রতিপক্ষের লোকজন স্বামী-স্ত্রীকে লাঠিপেটা করে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
রোববার সকালে উপজেলার হাটাব আতলাশপুর এলাকায় এ ঘটনা ঘটে।
আহতদের মেয়ে সুমা বেগম জানান, পূর্বশত্রুতার জের ধরে একই এলাকা নাজরিন বেগম, আব্দুর সাত্তার মোল্লাসহ অজ্ঞাত ৪/৫ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ড্রেনের পানি নিষ্কাশনের পাইপ বন্ধ করে দেয়। পাইপ বন্ধে বাধা প্রদান করতে গেলে প্রতিপক্ষের লোকজন আছমা বেগম ও দুলাল মোল্লাকে লাঠিপেটা করে আহত করে। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। আহতদের গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপরে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা বিষয়টি অস্বীকার করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের বিরুদ্ধে তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।
মাদক কেনার টাকা না পেয়ে  স্ত্রীকে পিটিয়ে আহত করল মাদকাসক্ত স্বামী
নারায়ণঞ্জের রূপগঞ্জে মাদক কেনার টাকা না পেয়ে মাদকাসক্ত স্বামী তার স্ত্রীকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।  রোববার দুপুরে উপজেলার পশ্চিমগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। গৃহবধূ কোহিনূর বেগম পশ্চিমগাঁও এলাকার মৃত সিরাজ ভুইয়ার ছেলে।
গতকাল রোববার দুপুরে শফিকুল ইসলাম মাদক সেবনের টাকা চায়। কোহিনূর বেগম মাদক সেবনের জন্য টাকা দিতে পারবে না বলে সাফ জানিয়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে শফিকুল ইসলাম কোহিনূর বেগমকে পিটিয়ে আহত করে। কোহিনূর বেগমের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে শফিকুল ইসলাম পালিয়ে যায়। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ