Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ হেলথ রিপোর্টাস ফোরামের নতুন কমিটি

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : স্বাস্থ্য খাতে কর্মরত সাংবাদিকদের পেশাগত সংগঠন বাংলাদেশ হেলথ রিপোর্টাস ফোরামের (বিএইচআরএফ) ২০১৭-২০১৮ বছরের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। গত শুক্রবার অনুষ্ঠিত সংগঠনের এক বিশেষ সাধারণ সভায় কালের কণ্ঠের তৌফিক মারুফকে পুনরায় সভাপতি এবং জনকণ্ঠের নিখিল মানকিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
নবগঠিত কমিটির অন্যরা হলেন সহসভাপতি বিডিনিউজের নুরুল ইসলাম হাসিব ও চ্যানেল আই এর জান্নাতুল বাকেয়া কেকা, যুগ্ম সম্পাদক নয়া দিগন্তের হামিম উল কবীর, সাংগঠনিক সম্পাদক দৈনিক সংবাদের সেবিকা দেবনাথ, অর্থ সম্পাদক আলোকিত বাংলাদেশের নেসার উদ্দিন আহাম্মদ, গবেষণা ও প্রকাশনা সম্পাদক ইনকিলাবের হাসান সোহেল। এ ছাড়া নির্বাহী সদস্যরা হলেন শিশির মোড়ল (প্রথম আলো), পরিমল পালমা (ডেইলী স্টার), লাবনী গুহ (বৈশাখি টেলিভিশন), আয়নাল হোসেন (বনিক বার্তা), মাজেদুল নয়ন (বাংলানিউজ),  রাশেদ রাব্বী (যুগান্তর) ও রাজ বংশী রায় (সমকাল)। সভায় এছাড়াও একটি উপদেস্টা পরিষদ গঠনের সিদ্ধান্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ