Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুর রামভদ্রপুর উচ্চ বিদ্যালয় শিক্ষকদের বেতন বন্ধ

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ফুলপুর উপজেলার রামভদ্রপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি নিয়োগ নিয়ে শিক্ষক কর্মচারীদের বেতন-ভাতা বন্ধ রয়েছে।
জানা যায়, রামভদ্রপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান রোকনুজ্জামান রোকন গত ২ নভেম্বর পদত্যাগ করেন। এতে সভাপতি নির্বাচিত করতে উপজেলা শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার পরিতোষ সূত্রধর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুল আজিজ আকন্দকে ১২ ডিসেম্বর শিক্ষা অফিসে সভা আহŸান করতে নির্দেশে দেন। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে সভাপতি নির্বাচন সভায় ভোটাধিকার প্রয়োগে ভয়ভিতি ও জোর-জুলুমের আশংকা করে সদস্যরা অংশগ্রহণ থেকে বিরত থাকেন। বিষয়টি সদস্যগণ সর্বসম্মত সিদ্ধান্তে উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করে বিদ্যালয় অফিস কক্ষে সভা আহŸানের আবেদন করেন। এতে করে সভাপতির পদ শূন্য থাকায় বিদ্যালয়ের ১৫ জন শিক্ষক কর্মচারী নভেম্বর মাস থেকে বেতন-ভাতা পাচ্ছে না। এ ব্যাপারে কয়েকজন শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্য জানান, একটি কুচক্রী মহল দুর্নীতির দায়ে বরখাস্ত হওয়া প্রধান শিক্ষককে বিদ্যালয়ে ফিরিয়ে আনার চাপ দিচ্ছে। তাদের চক্রান্ত সফল করতে ক্ষমতাসীন দলের ফুলপুরস্থ এক প্রভাবশালী নেতাকে সভাপতি করতে চায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুলপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ