Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেকৃবি ল্যাঙ্গুয়েজ ক্লাব চ্যাম্পিয়ন

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বিজয় দিবস আন্তঃসংগঠন ক্রিকেট টুর্নামেন্ট-২০১৬’তে চ্যাম্পিয়ন হয়েছে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) ল্যাঙ্গুয়েজ ক্লাব। রানার্সআপ হয়েছে মানবকণ্ঠ-সেতুবন্ধন। প্রথমবারের মতো এই  টুর্নামেন্ট আয়োজন করে শেকৃবি বন্ধুসভা এবং ম্যাচগুলোর চিত্র সম্পাদনা করেন শেকৃবি ফটোগ্রাফিক সোসাইটি। টুর্নামেন্টে অংশগ্রহণ করে বিশ্ববিদ্যালয়ের ১৬টি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। এগুলো হলো- সেতুবন্ধন, শেকৃবি ল্যাঙ্গুয়েজ ক্লাব, শেকৃবি বন্ধুসভা, শেকৃবি ফটোগ্রাফিক সোসাইটি, স্টাডি ফোরাম, এগ্রি রোভার্স, শেকৃবি ডিবেটিং সোসাইটি, কিষাণ থিয়েটার, স্বপ্নসিঁড়ি, সাহিত্য সংসদ, সপ্তক, বাঁধন, ইয়েস গ্রুপ, শুভসংঘ, প্রতিফলন ও নীলচিঠি।  
গত ১৭ ডিসেম্বর, শনিবার শুরু হওয়া টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয় ২২ ডিসেম্বর, বৃহস্পতিবার দুপুর ১টায়। ফাইনাল শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি, ভিসি প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপ-ভিসি প্রফেসর ড. মো. সেকেন্দার আলী, ট্রেজারার প্রফেসর ড. মো. আনোয়ারুল হক বেগ। ম্যান অফ দ্য টুর্নামেন্ট হওয়ার গৌরব অর্জন করেন ল্যাঙ্গুয়েজ ক্লাবের তৌকির আহমেদ আশিক। টুর্নামেন্টে অংশগ্রহণকারী সকল দলকে সম্মাননা স্মারক প্রদান করেন অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেকৃবি শরীরচর্চা বিভাগের পরিচালক প্রফেসর ড. কামাল উদ্দিন আহমেদ।  শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ সকলে খেলা উপভোগ করেন। এছাড়া খেলা শেষে মেয়েদের জন্যও একটি বিশেষ ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়।   
ষ এসএম মামুর রশিদ (মাহিন)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ