Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

এমপি লিটনের লাশ ঢাকার পথে

রংপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৭, ৫:০৯ পিএম

রংপুর জেলা সংবাদদাতা : দুর্বৃত্তদের গুলিতে নিহত গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের প্রথম নামাজে জানাজা রংপুর পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ মাঠে হওয়ার পর তার লাশ এখন ঢাকায় নেয়ার জন্য হেলিকপ্টারে নেয়া হয়েছে।
আজ রোববার দুপুর ২ টা ২ মিনিটে তার লাশ নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয় হেলিকপ্টারটি।

ময়নাতদন্ত শেষে রংপুর মেডিকেল কলেজের মর্গ থেকে লিটনের লাশ নিয়ে যাওয়া হয় গোসল করানোর জন্য। সেখান থেকে দুপুর ১২ টা ২০ মিনিটে তার লাশ আনা হয় মাঠে। সেখানে প্রথমে তাকে গার্ড অব অনার দেয়া হয়।
পরে হেলিকপ্টার আসলে তার লাশ ঢাকায় নেয়ার জন্য সেখানে উঠানো হয়। আগামীকাল সোমবার সকাল ১০ টায় ঢাকায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় তার দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। এরপর বিকেলে তাকে হেলিকপ্টারযোগে সুন্দরগঞ্জে নেয়া হবে। এরপর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
শনিবার সন্ধ্যায় নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে গুরুতর আহত হন এমপি লিটন। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ৭ টা ৪০ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।



 

Show all comments
  • আবু হানিফ ২ জানুয়ারি, ২০১৭, ২:০৫ পিএম says : 0
    amra tar mirtute soka hoto
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ