Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় গৃহবধূ হত্যায় মামলা, গ্রেফতার১

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৭, ৫:০৫ পিএম

খুলনা ব্যুরো : খুলনায় গৃহবধূ শিপ্রা কুন্ডু হত্যা এবং নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এ মাহমুদ ডনকে হত্যা চেষ্টার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।
এ ঘটনায় আজ রোববার বেলা সাড়ে ১১টায় পুলিশ মেহেদী হাসান বাবু ওরফে কারেন্ট বাবু (২৪) নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে। এর আগে রাতে জেড এ মাহমুদ ডনকে বহনকারী মোটরসাইকেলচালক মোটরসাইকেল চালক. ইব্রাহিম হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে খুলনা সদর থানায় মামলা দায়ের করেন।
পুলিশ জানায়, রোববার বেলা সাড়ে ১১টায় নগরীর রূপসা স্ট্যান্ড রোড এলাকা থেকে সন্দেহভাজন আসামি সন্ত্রাসী মেহেদী হাসান বাবু ওরফে কারেন্ট বাবুকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে দ্রুত বিচার, ছিনতাই ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। সে সাজাপ্রাপ্ত আসামি। বাবু নগরীর টুটপাড়া মেইন রোড এলাকার আসলাম শেখের ছেলে।
খুলনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোটরসাইকেল চালক. শফিকুল ইসলাম জানান, অন্য আসামিদের ধরতে বাবুকে নিয়ে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, শনিবার সকাল পৌনে ১১টার দিকে নগরীর দোলখোলা মোড়ের অদূরে আওয়ামী লীগ নেতা জেড এ মাহমুদ ডনকে হত্যার উদ্দেশে দুর্বৃত্তদের ছোড়া গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে গৃহবধূ শিপ্রা রানী কুন্ডু (৫০) নিহত হন। তিনি বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের (ডিবিবিএল) খুলনা শাখার ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) চিত্ত রঞ্জন কুন্ডুর স্ত্রী।
শনিবার সন্ধ্যায় খুলনার ডুমুরিয়া উপজেলার গ্রামের বাড়িতে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ