Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাছ চাষে সফলতা পেয়েছে ইনটেক অনলাইন

| প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : মাছ চাষে সফলতা পেয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত তথ্য ও প্রযুক্তি খাতের কোম্পানি ইনটেক লিমিটেড। আর এ ব্যবসা স¤প্রসারণের লক্ষ্যে খুব শিগগিরই ৩০ একর জমি কেনার পর খুব কম সময়ের মধ্যে সেখানে অবকাঠামোগত উন্নয়ন কাজ শুরু করা হবে জানিয়েছেন কোম্পানির চেয়ারম্যান মোসলেহ উদ্দিন আহমেদ। তিনি বলেন, আইসিটি প্রোভাইডারের পরিধি কিছুটা কমে যাওয়ায় অন্যান্য ব্যবসা স¤প্রসারণের উদ্যোগ নেয়া হয়। সেই ধারাবাহিকতায় একটি ফিশারিজ লিজ নিয়ে মাছ চাষ শুরু করি। এ ব্যবসায়েও সফলতা পাওয়ায় খুব শিগগির ৩০ একর জমি কিনতে যাচ্ছি আমরা।
সম্প্রতি রাজধানীর মহাখালীর রাওয়া ক্লাবে কোম্পানির ১৬তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এসব তথ্য জানান তিনি। তিনি বলেন, প্রথম থেকে ভারতের আইএসটি প্রোভাইডার হিসেবে কাজ করে আসছে ইনটেক লিমিটেড। শুধু আইএসটির মধ্যেই সীমাবদ্ধ থাকেনি ইনটেক বর্তমানে তথ্য-প্রযুক্তি খাতের অন্যান্য ক্ষেত্রেও সফলতার সঙ্গে বিচরণ করছে।
মোসলেহ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত এজিএমে আরও উপস্থিত ছিলেন কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা মির্জা আমিনুল ইসলাম বেগ, পরিচালক আরিফুর রহমান, স্বতন্ত্র পরিচালক ইমতিয়াজ আলী ও সচিব মহিবুল ইসলাম প্রমুখ। -ওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনলাইন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ