Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরের শিশু ধর্ষণের প্রধান আসামী আলামিনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ৭:৩৪ পিএম

ময়মনসিংহের ফুলপুরে মোবাইলের প্রলোভন দেখিয়ে ৮ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় মামলার একমাত্র আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। র‌্যাব-১৪ ময়মনসিংহের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে ধর্ষক আলামিন (৩৫)কে গ্রেফতার করেছে। গ্রেপ্তারকৃত আলামিন ফুলপুর উপজেলার আরাটন কানপাড়া গ্রামের মৃত হাকিম উদ্দিনের পুত্র।


র‌্যাব-১৪ ময়মনসিংহ সদর দপ্তরের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ০১লা মার্চ দুপুরে আসামী আলামিন ভিকটিম (৮)কে মোবাইলে ছবি দেখানোর প্রলোভন দেখিয়ে ভিকটিমের বসত বাড়ির আঙ্গিনা হতে তার ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ভিকটিম ডাক-চিৎকার দিতে চাইলে আসামী তাকে মেরে ফেলার ভয়ভীতি প্রদর্শন করে। পরবর্তীতে, ভিকটিম বাড়িতে এসে কান্নাকাটি করতে থাকলে তার পিতা তাকে জিজ্ঞাসা করলে সে ঘটনাটি খুলে বলে। এরই পরিপ্রেক্ষিতে,ধর্ষণকারী আলামিন (৩৫) এর বিরুদ্ধে ভিকটিমের পিতা বাদী হয়ে ঘটনার ২ দিন পর গত ৩ মার্চ ফুলপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধিত ২০২০); এর ৯(১) ধারায় একটি মামলা দায়ের করে। এই ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-১৪ এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (০৫ মার্চ) রাত অনুমান ১১ ঘটিকায় রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে একমাত্র আসামী আলামিন (৩৫)কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী আলামিন প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলে র‌্যাব-১৪ জানিয়েছে।
গ্রেফতারকৃত আসামীকে সোমবার ফুলপুর থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ