Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

বাবার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ৩:০২ পিএম

বাবার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন তামিল অভিনেত্রী ও রাজনীতিক খুশবু সুন্দর। বিস্ফোরক এই তথ্য জানালেন অভিনেত্রী । সম্প্রতি জাতীয় মহিলা কমিশনের সদস্য হয়েছেন তিনি। তারপরই এক সাক্ষাৎকারে ছোটবেলার ভয়ংকর অভিজ্ঞতা জানিয়েছেন এ অভিনেত্রী।

সাক্ষাৎকারে খুশবু বলেন, আমার মনে হয় যখন একটি শিশুর ওপর নির্যাতন চালানো হয় তখন সেই ক্ষতটা তার সঙ্গে আজীবন থেকে যায়। সেটা ছেলে, মেয়ে নির্বিশেষে সবার জন্যই প্রযোজ্য। আমার মাকে বিয়ের পর থেকে ভীষণ অত্যাচার সইতে হয়েছে। আমার বাবা এমন একজন মানুষ ছিলেন যিনি ভাবতেন বউ পেটানো বুঝি তার জন্মগত অধিকার। মেয়েকে যৌন হেনস্থা করাও বুঝি তার অধিকারের মধ্যেই পড়ে। আমার ওপর যৌন অত্যাচার শুরু হয় যখন আমার বয়স মাত্র ৮! ১৫ বছর বয়সে গিয়ে আমি এই বিষয়টা নিয়ে কিছু বলার সাহস জুগিয়ে উঠতে পারি।

তিনি আরো বলেন, আমার একটাই ভয় ছিল, আমি ভাবতাম মাকে বললে বুঝি মা বিশ্বাস করবে না, কারণ আমি মাকে এমন অবস্থায় থাকতে দেখেছি যেখানে তার অটুট বিশ্বাস ছিল যে, যাই হয়ে যাক আমার স্বামী ঈশ্বরতুল্য। কিন্তু যখন আমার ১৫ বছর বয়স হলো তখন আমি ঠিক করি যে অনেক হয়েছে আর না। এরপর থেকে আমি তার বিরুদ্ধে রুখে দাঁড়াতে শুরু করি।

এরপর থেকে অবর্ণনীয় দুঃখ-কষ্ট নেমে আসে মা-মেয়ের জীবনে। তার ভাষায়, আমার তখন ১৬ বছরও হয়নি, তখন বাবা আমাদের ছেড়ে চলে যান। একবারও ভাবেননি যে পরদিন থেকে আমরা কী খাব, কোথায় থাকব।

উল্লেখ্য, ডিএমকে পার্টির হাত ধরে খুশবু সুন্দরের রাজনৈতিক জীবনের হাতেখড়ি হয়। পরবর্তীতে তিনি দলবদল করে কংগ্রেসে যান এবং সবশেষে সরকারি দলের টিকিটে সংসদ নির্বাচন করেন। যদিও সেবার তিনি তার সাবেক দলের প্রার্থীর বিপক্ষে ভোটে পরাজিত হন। শিশুশিল্পী হিসেবে হিন্দি সিনেমাতে অভিনয় শুরু করলেও পরবর্তীতে জনপ্রিয়তা পান দক্ষিণী সিনেমায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ