Inqilab Logo

রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১, ০৭ মুহাররম ১৪৪৬ হিজরী

শুটিং করতে গিয়ে আহত অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ২:৫০ পিএম

কাজের ব্যাপারে সবসময় দায়িত্বশীল বলিউডের শাহেনশা অভিনেতা অমিতাভ বচ্চন। যখন শুটিং-এ থাকেন তখন মন দিয়েই কাজটা করেন। এবার ভারতের হায়দরাবাদে সিনেমার শুটিংয়ে আহত হয়েছেন তিনি। নাগ আশ্বিন পরিচালিত সিনেমা ‘প্রজেক্ট কে’র অ্যাকশন দৃশ্যে কাজ করতে গিয়ে আহত হন অমিতাভ বচ্চন। পাঁজরে আঘাত পেয়ে শুটিং সেট ত্যাগ করেন এই অভিনেতা। হায়দরাবাদের এআইজি হাসপাতালে তাঁর সিটি স্ক্যান করানো হয়। এরপর তিনি বাড়ি ফিরে যান।

ব্লগ পোস্টে অমিতাভ নিজেই বলেছেন, ‘হায়দরাবাদে প্রজেক্ট কে সিনেমার শুটিংয়ের একটি অ্যাকশন দৃশ্যে অভিনয়কালে আহত হয়েছি। ডান পাঁজরে আঘাত পেয়েছি, শুটিং বাতিল করেছি, চিকিৎসককে দেখিয়েছি, সিটি স্ক্যান করা হয়েছে। স্ট্র্যাপিং করা হয়েছে, হ্যাঁ হাঁটতে ও নিশ্বাস নেওয়ার সময় বেশ ব্যথা অনুভূত হচ্ছে। কয়েক সপ্তাহ পর ঠিক হয়ে যাবে বলে জানিয়েছেন চিকিৎসক।’

‘প্রজেক্ট কে’ পরিচালনা করছেন পরিচালক নাগ অশ্বিন। প্রযোজনা করেছে বৈজয়ন্তী মুভিজ। প্রভাস ও দীপিকার সঙ্গে এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। সিনেমাটি একই সঙ্গে তেলুগু ও হিন্দি ভাষায় নির্মাণ করা হচ্ছে।

উল্লেখ্য, এর আগেও শুটিং ফ্লোরে চোট পেয়েছিলেন অমিতাভ। ১৯৮২ সালে ‘কুলি’ সিনেমার সেটে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে তলপেটে চোট পান তিনি। শুরু হয়েছিল তলপেটে রক্তক্ষরণ। সে বার কয়েক সপ্তাহ অভিনেতাকে থাকতে হয়েছিল হাসপাতালে। সোমবার অমিতাভের শারীরিক অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীরা সমাজমাধ্যমে তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ