Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

এবার চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন কিম কার্দাশিয়ান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ২:২৪ পিএম

আগেই তিন বিয়ে করে বেশ আলোচনায় ছিলেন মার্কিন মডেল-অভিনেত্রী কিম কার্দাশিয়ান। কিন্তু প্রথম দুটোর কথা নাকি ঠিকভাবে বুঝে উঠতেই পারেননি। তবে তৃতীয়টি বুঝতে পারলেও সেটিও টেকেনি। আর কত একা থাকা! এবার চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন তিনি। তার এবারের পাত্র কেমন হবে সম্প্রতি সেটিও জানিয়েছেন একাধিক গণমাধ্যমে।

আবার নাকি ‘ডেট’ করার পরিকল্পনা করছেন অভিনেত্রী। গত বছরের আগস্টে প্রাক্তন প্রেমিক কৌতুক অভিনেতা পিট ডেভিডসনের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে। তাদের এই বিচ্ছেদের কারণ ছিল দুজনের অতিরিক্ত কর্মব্যস্ততা। এবার চার সন্তানের জননী কিম আবারও বিয়ে করে বাচ্চার মা হতে চান। সঙ্গী হিসেবে তিনি এবার এমন কাউকে বেছে নিতে চান যিনি হলিউডে জনপ্রিয় নন। তবে অর্থনীতির সঙ্গে জড়িত এমন কেউ হলে প্রাধান্য পাবেন।

চতুর্থ বিয়ে করা নিয়ে কিম বলেন, ‘চতুর্থ বিয়েই আমার জন্য সৌভাগ্যের হবে। তবে তৃতীয় বিয়েটিই আমার প্রথম সত্যিকারের বিয়ে। তার আগের দুটি বিয়ে যে কী করে হলো, ঠিকঠাক বুঝে উঠতে পারিনি।’

প্রসঙ্গত, ২০০২ সালে মিউজিক প্রোডিউসার ড্যামন থমাসকে বিয়ে করেছিলেন তিনি। ২০০৪ সাল অবধি ছিলেন সেই সম্পর্কে। দ্বিতীয় বিয়েটি টিকেছিল অল্প কিছু দিন। এরপর র‌্যাপার কেনি ওয়েস্টের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কিম কার্দাশিয়ান। গত বছর বিবাহবিচ্ছেদ ঘটে এই তারকা দম্পতির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ