Inqilab Logo

সোমববার , ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১০ আশ্বিন ১৪৩০, ০৯ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরী

‘নাটু নাটু’ গানে নাচলেন ‘বিটিএস’ তারকা জাংকুক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ১০:৪৬ এএম

আমেরিকায় রীতিমতো ঝড় তুলেছে ‘আরআরআর’। ‘গোল্ডেন গ্লোব’ ও ‘ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ড’ জয় করে অস্কারের মঞ্চেও মনোনয়ন অর্জন করেছে সিনেমাটির গান ‘নাটু নাটু’। এবার সেই গানে মজলেন কোরিয়ান তারকা জাংকুক। দক্ষিণ কোরিয়ার তুমুল জনপ্রিয় ব্যান্ড ‘বিটিএস’-এর সদস্য তিনি। দিন কয়েক আগে অনুরাগীদের সঙ্গে অনলাইনে কথাবার্তা বলার সময় ‘নাটু নাটু’ গানে নাচও করেন তিনি।

জানা গেছে, দিন কয়েক আগে অনুরাগীদের সঙ্গে অনলাইনে কথাবার্তা বলছিলেন কোরিয়ান তারকা জাংকুক। এই ধরনের কথোপকথন চলাকালীন মাঝেমধ্যেই অনুরাগীদের জন্য পারফর্মও করেন এই কোরিয়ান তারকা। এমনিতেই নিজেদের গান ও নাচে দক্ষতার জন্য বেশ জনপ্রিয় কোরিয়ান তারকারা। তার মধ্যে কোরিয়ান ব্যান্ড ‘বিটিএস’-এর খ্যাতি জগৎজোড়া।
কথোপকথন চলাকালীন জাংকুক ‘নাটু নাটু’ গানে নাচ করা মাত্রই সেই ভিডিও দেখেছিলেন প্রায় দেড় কোটির বেশি অনুরাগী। সেই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। টুইটারে সেই ভিডিও শেয়ার করা হয় ‘আরআরআর’-এর পাতা থেকেও।

এদিকে জাংকুকের বলিউড প্রীতির কথা তার অনুরাগীদের অজানা নয়। এর আগে ‘ওয়াখরা সোয়্যাগ’ গানেও নেচেছিলেন এই কোরিয়ান তারকা। ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান -শিবা’ সিনেমার ‘কেশারিয়া’ গানেও নাচতে দেখা গিয়েছিল তাকে। এবার ‘নাটু নাটু’ গানের তালে পা মেলালেন জাংকুক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ