Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অতীতের ভয়াবহ দিনের কথা জানালেন সারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ১০:৩০ এএম

বলিউডের নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম আলোচিত নাম সারা আলি খান। ২০১৮ সালে ‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে অভিষেক হয় তার। এরপর ‘সিম্বা’র মতো সফল সিনেমা উপহার দিয়ে অল্প সময়েই আলোচনায় আসেন সারা। তবে সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা বেশ কিছু দিন ধরেই তিনি চুপচাপ রয়েছেন। তবে থেমে নেই কাজ। নীরবেই একের পর এক সিনেমায় কাজ করে যাচ্ছেন।

এক সাক্ষাৎকারে সারা জানিয়েছিলেন, ২০২০ সাল তার জন্য এক ভয়ঙ্কর বছর। যার শুরুটা হয়েছিল তার সম্পর্কে ভাঙন দিয়েও। কিন্তু কার সঙ্গে ছাড়াছাড়ি সেটা উহ্যই রেখেছেন অভিনেত্রী। তবে সালটা দেখে দুইয়ে দুইয়ে চার করে নিয়েছেন অনেকেই, নাম না করে সারা আসলে কার্তিকের সঙ্গে ছাড়াছাড়ির কথাই বলেছেন।

সারার কথায়, ‘‘কেদারনাথ, সিম্বার পর আমার উপর সবার প্রত্যাশা অনেক বেড়ে গিয়েছিল। ফলে একটা চাপ ছিল। এই ছবিগুলোর পর প্রশংসা পেয়েছি। তার পর দুটো ছবিতে খারাপ অভিনয় করায় সকলে বলতে শুরু করল, এটাই আসল সারা!’’

পাশপাশি ‘লাভ আজ কাল’-এর ব্যর্থতা প্রসঙ্গে সারা বলেন, ‘‘আসলে অভিনেতা হিসাবে প্রতিটা দিন কিছু না কিছু শিখি। আর এই শেখার চেষ্টাটাই প্রতিনিয়ত করি। আমি অনেক এমন ছবি করেছি যেখানে দর্শক আমাকে পছন্দ করেনি। কিন্তু ভুল করার এটাই তো বয়স আমার।’’

উল্লেখ্য, ২০২০ সালেই সারার ক্যারিয়ার ছন্দ পতন হতে থাকে। একের পর এক ফ্লপের কারণে এখন তিনি চলে যান আলোচনা থেকেও কিছুটা দূরে। যদিও এই মুহূর্তে সারার হাতে একগুচ্ছ কাজের প্রস্তাব রয়েছে। খুব শীঘ্রই তাকে দেখা যাবে ‘অ্যায় ওয়াতন ওয়াতন’ ছবিতে। এ ছাড়াও ‘গ্যাসলাইট’, অনুরাগ বসু ‘মেট্রো’ ছবিতে দেখা যাবে সারাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ