Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

অল্পের জন্য প্রাণে বাঁচলেন এ আর রহমানের ছেলে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ১০:২২ এএম

অল্পের জন্য বেঁচে গেলেন অস্কারজয়ী সংগীত পরিচালক এ আর রহমানের ছেলে এ আর আমিন। নিজের গানের শুটিং চলাকালীন দুর্ঘটনার শিকার হয়েছিলেন তিনি। বৃহস্পতিবার (২ মার্চ) শুটিং সেটে ঝাড়বাতি ছিঁড়ে পড়েছিল বলে জানিয়েছেন এ আর আমিন নিজেই।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২ মার্চ) আমিনের একটি গানের শুটিং চলছিল। সে সময় মাথার ওপর থাকা ঝাড়বাতি খুলে পড়ে তার ওপর। এ ছাড়া সেটের ভিতর ক্রেনসহ ওপরে টাঙানো চাদোয়াও ভেঙে পড়ে। এমতবস্থায় তড়িঘড়ি করে ঘটনাস্থলে থেকে রহমানপুত্রকে সরিয়ে অন্যত্র নিয়ে যাওয়া হয়। ফলে বড় কোনো চোট পাননি তিনি। দুর্ঘটনার হাত থেকে রেহাই পেলেও মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

এ প্রসঙ্গে সামাজিক মাধ্যমে তিনি লিখেছেন, ‘তিন দিন আগে দুর্ঘটনার সাক্ষী আমি। তবে এখন ভালো আছি। তাই ঈশ্বর, মা-বাবা-শুভানুধ্যায়ীদের কাছে আমি কৃতজ্ঞ। একেবারে মঞ্চের মাঝে দাঁড়িয়ে পারর্ফম করছি, এমন সময় ক্রেন সমেত ঝুলন্ত তিনটি ঝাড়বাতি-সহ গোটাটা ভেঙে পড়ে। একটু এদিক ওদিক হলে এখন হয়তো সবকিছু অন্য রকম হতো। এই ঘটনার আকস্মিকতা থেকে এখনও বেরোতে পারিনি আমি।’

আমিনের এমন পোস্ট দেখে নেটিজেনরাও বিচলিত হয়ে পড়েন। তবে তার কোনো ক্ষতি হয়নি জানার পড় স্বস্তি পেয়েছেন। এ আর পুত্রের জন্য প্রার্থনাও করেছেন তারা।

বেশ কয়েকবছর ধরে পেশাদার সংগীতশিল্পী হিসেবে কাজ করছেন আমিন। ২০১৫ সালে একটি তামিল সিনেমায় প্লেব্যাকের মাধ্যমে তার এ যাত্রা শুরু হয়। তারপর থেকেই নিয়মিত গান করছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ