Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে বিনামূল্যে চক্ষুসেবা

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ১২:০১ এএম

ঢাকার ধামরাইয়ে দরিদ্রদের বিনামূল্যে চক্ষু ও স্বাস্থ্য সেবা এবং ওষুধ ও চশমা প্রদান করা হয়েছে। আমেনা নূর ফাউন্ডেশনের উদ্যোগে দিনব্যাপী এ চিকিৎসা সেবা প্রদান করা হয়। এর মধ্যে চোখের ছানি ও বিনামূল্যে অপারেশন করা হবে। গতকাল শনিবার উপজেলার কুশুরা ডালিপারা মাদরাসার মাঠে এই স্বাস্থ্যসেবা প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন আমেনা নূর ফাউন্ডেশনের পরিচালক সিআইপি মুক্তিযোদ্ধা আহম্মদ আল-জামান। এছাড়া ঢাকা জেলা পরিষদের সদস্য ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সানাউল হক সুজন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো. জাকারিয়া দিপু, সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী মো. আলমগীর কবির, ভাড়া রিয়া ইউনিয়ন যুবলীগ নেতা মানসুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ। ইতোপূর্বে চৌহাট, বালিয়া, আমতা, যাদবপুর, বাইশাকান্দা, কুশুরা, সানোড়া, সূতিপাড়া, ধামরাই সদর, ভাড়া রিয়া, গাংগুটিয়া ইউনিয়েনসহ বিভিন্ন জায়গায় এ বিনামূল্যে স্বাস্থ্য সেবা ওষুধ ও প্রদান করা হয়েছে। এসময় চার জন অভিজ্ঞ ডাক্তার দ্বারা ডায়বেটিকস পরীক্ষা, রক্তচাপ, রক্তচাপ নির্নয় করা ছাড়া বিভিন্ন রোগীদের চিকিৎসা ও পরার্মশ দেয়া হয়। বিশেষ করে দরিদ্রদের মাঝে বিনামূল্যে ওষুধ ও চশমা প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ