Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

তাড়াশে স্কুলের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হামলা ও ভাংচুরের অভিযোগ

তাড়াশ(সিরাজগঞ্জ)উপজেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৪:৩৪ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে ধামাইচহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সাংস্কৃতি ও ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠান চলাকালে সামনের চেয়ারে বসতে দেয়া নিয়ে কেন্দ্র করে হামলা ও চেয়ার ভাংচুর করে অনুষ্ঠান বন্ধ করে দেয়ার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।

রোববার(৫মার্চ) দুপুরে তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের ধামাইচ হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।
সগুনা ইউনিয়নের সদস্য সুজন সরদার জানান, ধামাইচহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫৪তম সাংস্কৃতি ও ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠান চলাকালে বিদ্যালয়ের সভাপতি ও আমার চেয়ারে স্থানীয় আব্দুল হালিম ম-লকে বসতে না দেয়ায় তার ছেলে ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আনিস মন্ডল, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রানা মন্ডল, জেহাল মন্ডলের নেতৃত্বে ১০/১৫জন এসে হঠাৎ করে ৫০টির মত চেয়ার ভাংচুর করে অনুষ্ঠান বন্ধ করে দেয়। এ নিয়ে এলাকায় উত্তেজনা সৃস্টি হয়েছে।

উপজেলার ধামাইচহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মস্তোফা কামাল জানান, আমার প্রতিষ্ঠানের অনুষ্ঠানে সকলকে দাওয়া দিয়েছি ও বসতে দেওয়ার পরেও অনুষ্ঠান চলাকালে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রানা মন্ডলসহ ১০/১৫ জন হঠাৎ করে এসে ভাংচুর চালিয়ে ৫০টির অধিক চেয়ার ভাংচুর করে ও অনুষ্ঠান বন্ধ করে দেয়।

ধামাইচহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি প্রভাষক আবু হাসিম খোকন বলেন, অনুষ্ঠান চলাকালে কোন কিছু বুঝে ওঠার আগেই এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটে। সেটা নিয়ে বিদ্যালয়ে আমরা আলোচনায় বসেছি।

এ সংক্রান্ত উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রানা মন্ডলসহ অভিযুক্তদের ফোন বন্ধ থাকায় কারো বক্তব্য পাওয়া যায়নি।

তাড়াশ উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল বলেন, যদি কেউ অন্যায় করে। সে ছাত্রলীগের নেতা হোক আর যাই হোক তাকে ছাড় দেয়া হবে না। এ বিষয়ে অভিযোগ অবশ্যই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

তাড়াশ থানার উপপরিদর্শক (এসআই) রন্জু আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। উভয়পক্ষের সাথে কথা বলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ