Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভিনেত্রী তুনিশার মৃত্যু: জামিন পেলেন প্রেমিক শীজান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ১০:২০ এএম

ভারতের টেলিভিশন অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যু রহস্যের সমাধান এখনও হয়নি। তবে পুলিশের হেফাজত থেকে নিষ্কৃতি পেলেন আত্মহত্যার প্ররোচনায় অভিযুক্ত প্রেমিক শীজান খান। তিন মাসের মাথায় তার জামিনের আবেদন মঞ্জুর করলেন মহারাষ্ট্রের আদালত। এক লাখ রুপি মুচলেকায় জামিন মিলেছে অভিনেতার। তবে অভিনেতার পাসপোর্ট জমা রাখা হয়েছে পুলিশের কাছে।

গত ২৪ ডিসেম্বের ‘আলিবাবা দাস্তান’-এর শুটিং সেট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেত্রী তুনিশার লাশ। এরপর তার মায়ের করা ‘আত্মহত্যায় প্ররোচনা’ মামলায় গ্রেপ্তার করা হয় তুনিশার প্রেমিক ও সহ-অভিনেতা শীজান খানকে। তখন থেকেই তিনি বিচার বিভাগীয় হেফাজতে ছিলেন শীজান। তুনিশার সঙ্গে প্রেম ছিল শীজানের। অভিনেত্রী মারা যাওয়ার কয়েকদিন আগেই তাদের বিচ্ছেদ হয়।

গত এক মাস আগেও মুম্বাইয়ের হাইকোর্ট শীজানের জামিনের আবেদন খারিজ করে দিয়েছিলেন। পাশাপাশি, মুম্বাই পুলিশকে তুনিশা শর্মা মৃত্যু মামলার তদন্তের অগ্রগতির রিপোর্ট জমা দেওয়ার নির্দেশও দেওয়া হয়েছিল। তদন্ত ঠিক পথে এগোচ্ছে কি না, তা যাচাই না করে অভিযুক্তের জামিন মঞ্জুর করা সম্ভব নয়, জানিয়ে দেন বম্বে হাইকোর্ট। সেই মর্মেই অভিনেতার জামিনের আর্জি খারিজ করেছিল আদালতের ডিভিশন বেঞ্চ। পাশাপাশি, অভিযুক্ত শীজানকে সিঙ্গেল বেঞ্চেও এই আবেদন রাখার পরামর্শ দিয়েছিলেন হাইকোর্ট।

তারপর হঠাৎ ৪ মার্চ এলো নতুন খবর। আগের সিদ্ধান্ত বদলে শীজান খানকে এক লাখ রুপি মুচলেকায় জামিন দিল। তবে সিদ্ধান্ত বদল নিয়ে আদালতের পক্ষ থেকে কিছু জানা যায়নি। এদিকে শীজানকে জামিন দেওয়ায় খুশি তার পরিবার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ