Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে গৃহবধূর রহস্যজনক আত্মহত্যা

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ১২:০১ এএম

ঝালকাঠির রাজাপুরে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী আসাদ হাওলাদার শান্ত (১৯) কে জিজ্ঞসাবাদ আটক করছে পুলিশ। গত শুক্রবার দুপুর আড়াইটায় উপজেলার সাতুরিয়া ইউনিয়নের তারাবুনিয়া ঈদগা এলাকায় এ ঘটনা ঘটে। গৃহবধূর নাম নাজমিন মিম (১৮) শুক্তাগড় ইউনিয়নের কাঠিপাড়া এলাকার মো. দেলোয়ার হাওলাদারের মেয়ে।
স্থানীয়রা জানায়, আসাদ ও নাজমিন মিম তারাবুনিয়া এলাকায় স্থানীয় কালাম নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতো। তাদের মধ্যে পারিবারিক কলহে প্রায়ই ঝগড়া হতো। ঘটনার দিন দুপুরে দোকান থেকে ডিম ক্রয় করতে যায় আসাদ। ফিরে এসে আসাদ ঘরের দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করে। পরে জানালা থেকে নাজমিন মিমকে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখে। স্থানীয়দের সহায়তায় দরজা ভেঙে ঝুলন্ত অবস্থা থেকে নাজমিন মিমকে উদ্ধার করে বিকাল ৩টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে আসাদ। এ সময় জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক নাজমিন মিমকে মৃত ঘোষণা করেন।
মৃতের মা ছালেহা বেগম বলেন, ৭ মাস পূর্বে আমাদের অমতে তারা বিয়ে করে। আমরা এখনও তাদের সম্পর্ক মেনে নেইনি। গত শুক্রবার দুপুরে হঠাৎ মোবাইল ফোনে জানতে পারি আমার মেয়ে আত্মহত্যা করেছে। তবে কি কারণে আমার মেয়ে আত্মহত্যা করেছে তা এখনও বলতে পারি না।
রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় বলেন, স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। গতকাল শনিবার সকালে লাশ ময়না তদন্তে পাঠানো হয়। মৃতের স্বামী আসাদকে জিজ্ঞসাবাদ করতে আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে মৃতের পরিবারের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ