Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দাম্পত্য জীবনের ২৮ বছর পূর্ণ করলেন মৌসুমী-ওমর সানী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৩:৫০ পিএম

নব্বইয়ের দশকে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি মৌসুমী-ওমর সানী। রিল-রিয়েল, দুই জীবনেই সঙ্গী তারা। পর্দায় যেভাবে তারা সবার পছন্দের, পর্দার বাইরেও তেমনটি, কিন্তু গত বছর তাদের দাম্পত্য জীবনে দেখা দিয়েছিলে বিচ্ছেদের আভাস। তবে সেসব কাটিয়ে এই জুটি দাম্পত্য জীবনের ২৮ বছর পূর্ণ করলেন। বাকি জীবনও যেন কাটাতে মৌসুমীর সঙ্গে কাটাতে পারেন এমন দোয়া চাইলেন সবার কাছে।

শনিবার (৪ মার্চ) বিশেষ এ দিনে চিত্রনায়ক ওমর সানী তার ফেসবুকে একটা পোস্ট দিয়েছেন। স্ত্রী মৌসুমীর সঙ্গে তোলা দুটি ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘আজ থেকে ২৮ বছর আগে আমার প্রয়াত মা এবং নানি শাশুড়ি মিলে আমাদের বাসায় পড়ন্ত বিকেলে বিয়ে দিয়েছিলেন। আজকের এই দিনটিতে আমরা একসাথে হয়ে যাই ওমর সানী-মৌসুমী।’

অভিনেতা আরও লিখেছেন, ‘তারপর আমার শ্বশুর-শাশুড়ি বাবা-মা মিলে ২ আগস্ট অনুষ্ঠান করেন হোটেল শেরাটন আর রাওয়া ক্লাবে। আপনারা সবাই দোয়া করবেন আমাদের জন্য, বাকি জীবন এই ভাবে কাটাতে পারি। শুভ বিবাহ বার্ষিকী মৌসুমী।’

ওমর সানীর পোস্টের নিচে বহু নেটজেন ও সহকর্মী তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীকে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন।

উল্লেখ্য, ১৯৯২ সালে নূর হোসেন বলাইয়ের এই নিয়ে সংসার চলচ্চিত্রের মাধ্যমে সানীর চলচ্চিত্রে অভিষেক। অন্যদিকে মৌসুমীর সিনেমায় অভিষেক ১৯৯৩ সালে। তার অভিনীত প্রথম সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’। ১৯৯৪ সালে দিলীপ বিশ্বাসের দোলা চলচ্চিত্রে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেন মৌসুমী-সানী। ১৯৯৬ সালের ২ আগস্ট আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে হয়। এই দম্পতির ফারদিন এহসান স্বাধীন নামের এক ছেলে ও ফাইজা নামে এক মেয়ে আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ