Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অসুস্থ মায়ের সঙ্গে দেখা করতে পারলেন না নওয়াজুদ্দিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ২:৫৮ পিএম | আপডেট : ৬:৫০ পিএম, ৪ মার্চ, ২০২৩

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর মা মেহেরুননিসা বেশ কয়েক দিন যাবৎ অসুস্থ। মাকে দেখতে গিয়ে বাড়ির গেট থেকে ফিরে আসতে হয়েছে বলিউডের এ অভিনেতাকে। বৃহস্পতিবার (২ মার্চ) রাতে মা মেহেরুননিসাকে দেখতে গেলে নওয়াজউদ্দিনকে বাড়িতে ঢুকতে দেয়নি তার ভাই ফয়জুউদ্দিন সিদ্দিকী। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার (২ মার্চ) রাতে মুম্বাইয়ের ভারসোভার বাসায় অসুস্থ মাকে দেখতে গিয়েছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। কিন্তু তার ভাই ফয়জুদ্দিন তাকে বাড়িতে প্রবেশ করতে দেননি। এমনকি মায়ের তত্ত্বাবধায়কও নওয়াজউদ্দিনকে ঢুকতে বাধা দেন। পরে ফিরে যান এই অভিনেতা।

স্ত্রী আলিয়া সিদ্দিকীকে ভালোবেসে বিয়ে করেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। তাদের এক কন্যা ও এক পুত্রসন্তান রয়েছে। কিন্তু পুত্রসন্তানের স্বীকৃতি না দেওয়া, শারীরিক নির্যাতনসহ অসংখ্য অভিযোগ ওঠে নওয়াজের বিরুদ্ধে। সব মিলিয়ে বর্তমানে তাদের দাম্পত্য কলহ চরমে পৌঁছেছে। যা গড়িয়েছে আদালত পর্যন্ত। এমনকি নওয়াজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও এনেছেন আলিয়া। কিন্তু এমন পরিস্থিতিতেই ভাই নওয়াজউদ্দিনের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন তার ভাই ফয়জুউদ্দিন।

নওয়াজউদ্দিনের আরেক ভাই শামস নবাব সিদ্দিকী কয়েক দিন আগে ভাবির পক্ষে বক্তব্য দেন। সাক্ষাৎকারে শামস নবাব সিদ্দিকী জানিয়েছিলেন—‘বিয়ের আগে নওয়াজ ও আলিয়া তাঁরা দুজন খুব ভালো বন্ধু ছিলেন। নওয়াজের কারণে জীবনে অনেক কষ্ট সহ্য করেছেন আলিয়া। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে অনেকেরই সহ্য সীমা আর থাকে না। তবে আলিয়া অনেক কিছুই সহ্য করেছে, অনেক কষ্ট পেয়েছে। আলিয়া, আমি আর নওয়াজ বিয়ের আগে থেকেই ভালো বন্ধু ছিলাম।’

শামস নবাব সিদ্দিকী আরও বলেন, ‘আমি জানি নওয়াজ দারুণ একজন অভিনেতা। নওয়াজ আমাদের পরিবারের জন্য অনেক করেছেন। আমাদের জন্য সম্পত্তি কিনেছেন। কিন্তু সত্যি বলতে মানুষ হিসেবে মোটেও ভালো নয় নওয়াজ। প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই নওয়াজের মাঝে এই পরিবর্তন হয়।’

এদিকে গত কয়েক মাস ধরে স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহ নিয়ে নানা ধরনের খবর হলেও একবারের জন্য মুখ খোলেননি নওয়াজ। অভিনেতাকে সর্বশেষ জি সিনে অ্যাওয়ার্ডসে দেখা যায়। গত সপ্তাহে মুম্বাইতে অনুষ্ঠিত এ পুরস্কার প্রদান অনুষ্ঠানেও নওয়াজুদ্দিনকে বিমর্ষ দেখা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ