Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দাউদকান্দিতে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা ভাঙচুরের অভিযোগ

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ১২:০১ এএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলার বারপাড়া ইউপি নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাজহারুল ইসলাম মানিক সওদাগরের (আনারস) সমর্থকদের ওপর হামলার প্রতিবাদে গত বৃহস্পতিবার চেয়ারম্যান প্রার্থী মাজহারুল ইসলাম মানিক সওদাগরের নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি বলেন, স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী শফিউল বাসার সুমনের সমর্থকরা গত বুধবার কানরা দুর্গাপুরে আমার সমর্থক মনির হোসেনকে ধাওয়া করলে পালিয়ে যায় তখন তারা তার বাড়িঘর ভাঙচুর করে এবং আমার সমর্থক শাহআলম মুন্সিকে লাঠি দিয়ে পিটিয়ে গুরতর জখম করে এবং তারা বলে যায় কেউ মানিক সওদাগরের নির্বাচন করলে তাকে বাড়ি ঘর ছাড়তে হবে। মানিক সওদাগর আরো বলেন, ইতোপূর্বে শফিউল বাশার সুমনের সমর্থকরা আমার সমর্থকদের ওপর কয়েকবার হামলা করেছে।
আমি দাউদকান্দি মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছি এবং নির্বাচন কর্মকর্তাকে জানিয়েছি। বর্তমানে আমি এবং আমার সমর্থকরা নিরাপত্তা হীনতায় ভুগিতেছি আমি সাংবাদিকদের মাধ্যমে দাউদকান্দি মডেল থানার ওসি এবং দাউদকান্দি নির্বাচন অফিসার এবং কুমিল্লা পুলিশ সুপারের কাছে নিরাপত্তা এবং সুষ্ঠু নির্বাচনের জন্য পরিবেশ সৃষ্টি করার জোর দাবি জানাচ্ছি।
এ সময় উপস্থিত ছিলেন বেল্লাল হোসেন, মান্নান সরকার, মোবারক হোসেন, মিরাজ হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ