Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারের উখিয়ায় র‍্যাবের অভিযানে ৮ হাজার পিস ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ৯:৫৮ পিএম

কক্সবাজারের উখিয়া থানাধীন রাজা পালং ইউপির ০৯ নং ওয়ার্ডস্থ টেকনাফ-কক্সবাজার মহাসড়কের উখিয়া টিভি সেন্টারের সামনে র‍্যাব-১৫ এর এক অভিযান পরিচালনা করেন। র‍্যাব-১৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করার কথা জানানো হয়।

বৃহস্পতিবার ( ২-মার্চ-২০২৩) দুপুর সাড়ে বারটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত অভিযান পরিচালনা করার কথা ঘোষনা করেন। আটক রোহিঙ্গারা হচ্ছেন মৃত নজির আহাম্মদের পুত্র আবু তাহের (৪৮), সৈয়দ আলমের পুত্র
এহসান (২০) ও সালামত উল্লাহর পুত্র ইউসুফ জোহাদ(২০)। আটক সবাই ক্যাম্প-১৫ এর বাসিন্দা বলে উল্লেখ করা হয়। আটক ব্যক্তিরা পরস্পর যোগসাজসে অবৈধ মাদক ইয়াবা ট্যাবলেট টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে বেশি দামে বিক্রয় করার উদ্দেশ্যে বর্ণিত স্থানে অবস্থান করছিলো মর্মে জানা যায়।

মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ হণের জন্য উখিয়া থানায় লিখিত এজাহার দায়ের করা হয়েছে বলে সুত্রে উল্লেখ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ