Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বলিউড শীর্ষ পাঁচ

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২৩, ১২:০০ এএম

১. সেলফি
২. ইনফ্লুয়েন্সার লাইফ
৩ খেলা হোবে
৪. পাঠান
৫. শেহজাদা

সেলফি
‘গুড নিউজ’ (২০১৯), ‘আজিব দাস্তানস’ (২০২১) এবং ‘যুগযুগ জিয়ো’ (২০২২) ফিল্মগুলোর জন্য খ্যাত রাজ মেহতা পরিচালিত কমেডি ড্রামা।
ওমপ্রকাশ আগারওয়াল (এমরান হাশমি) আরটিও (রিজিওনাল ট্রান্সপোর্ট অফিস) ইনস্পেক্টর)। স্ত্রী মিন্টি (নুশরাত ভারুচা) এবং ছেলে গাব্বুকে নিয়ে ভূপালে থাকে সে। সে বলিউডের ফিল্মের আর অভিনেতা বিজয় কুমারের (অক্ষয় কুমার) অন্ধ ভক্ত। সে জানতে পারে বিজয় ভূপাল আসছে ‘তার ফালাক তাক’ ফিল্মের শুটিংয়ে। ওমের আনন্দের সীমা নেই। সে আর তার ছেলে শুটিং স্পটে আসে বিজয়কে শুভেচ্ছা জানাতে, সম্ভব হলে সেলফি তুলতে। বিজয়ের হাজার ভক্তের ভিড়ে তার পক্ষে প্রথমে আর সেলফি তোলা সম্ভব হয় না। কিন্তু সুযোগ এসে যায় যখন মিউনিসিপালিটির এক সদস্য বিমলা তিওয়ারি (মেঘনা মালিক) যখন ওমকে বিজয়ের ড্রাইভিং লাইসেন্স পেতে সহযোগিতা করতে অনুরোধ করে। সে আরটিও অফিসে আসতে বলে বিজয়কে। কিন্তু বিজয়কে দেখতে এরই মধ্যে হাজার ভক্ত জড়ো হয় যায়, সংবাদ মাধ্যমও হাজির হয়। বিজয়ের কিন্তু ড্রাইভিং লাইসেন্স নেই, গাড়ি চালিয়েই সে অফিসে আসে। বিষয়টি মিডিয়ায় ফাঁস হয়ে যায়। বিজয়ের ধারণা ওমই খবরটি ফাঁস করেছে। বিজয় রেগে অগ্নিশর্মা হয়ে যায় তার ওপর। সুতরাং তার সেলফি তোলার খায়েস উবে যায়। এদিকে ওম রাতারাতি হিরোতে পরিণত হয় যেহেতু সাধারণের ধারণাও তার কারণে অহংকারী নায়কে ঔদ্ধত্য খর্ব করতে তার ভূমিকা আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ