Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটের জৈন্তাপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে স্কুলের দপ্তরিকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ৫:২২ পিএম

সিলেটের জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নের পশ্চিম সরুখেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটেছে। অভিযোগ আটক করা হয়েছে ওই । আজ বৃহস্পতিবার (২ মার্চ) সকাল ১১টায় এলাকাবাসী রিপন চন্দ্র (৪০) নামের ওই দপ্তরিকে আটক করে পুলিশে সোপর্দ করেন। রিপন জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নের পশ্চিম সরুখেল গ্রামের মনই চন্দ্রের পূত্র।

জানা যায়, বেশ কিছুদিন ধরে সরুখেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি বিরক্ত করে আসছে৫ম শ্রেণির এক ছাত্রীকে। ২ দিন পূর্বে ঐ ছাত্রীকে কৌশলে ডেকে নিয়ে শারিরীক নির্যাতন করে বিদ্যালয়ের একটি কক্ষে। ঘটনাটি ভিকটিম ছাত্রী তার পরিবারের সদস্যরা প্রধান শিক্ষকসহ দপ্তরির পরিবারকে জানালে বিষয়টিতে গুরুত্ব দেয়নি তারা। পরে আজ বৃহস্পতিবার (২ মার্চ) সকাল ১১টায় এলাকাবাসী ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বিদ্যালয়ের দপ্তরি রিপনকে আটক করে রাখেস্কুলের একটি কক্ষে। খবর পেয়ে চারিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান করিম, জৈন্তাপুর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) নিখিল চন্দ্র দাস ও মোস্তাফিজ বিদ্যালয়ে পৌঁছালে দপ্তরিকে পুলিশের হাতে তুলে দেয় ক্ষুব্ধ এলাকাবাসী। পুলিশ দপ্তরিকে আটক করে থানায় নিয়ে যায়। এঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে একটি মামলা দায়ের করছেন থানায়। ঘটনার পর থেকেই পশ্চিম সরুখেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাই পলাতক রয়েছেন।
উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শাহ মিফতাউজ্জামান বলেন, বিষয়ে জানতে পেরেছি, তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।
জৈন্তাপুর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দপ্তরিকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশের একটি টিম ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ