Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিথ্যা মামলা দিয়ে আমার স্বামীকে হয়রানি করা হচ্ছে, দাবি নুসরাতের

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ৪:৪৯ পিএম

শ্লীলতাহানি ও স্বামীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগে ডা. নিশাত আব্দুল্লাহর বিচার দাবি করেছেন ভুক্তভোগী নুসরাত আরা ময়না। আজ বৃহস্পতিবার (২ মার্চ) দুপুর দেড়টায় খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি এ দাবি জানান। এছাড়াও মানবাধিকার সংগঠনগুলোকে তাদের অসহায় পরিবারের পাশে থাকার অনুরোধ জানান তিনি।
সংবাদ সম্মেলনে নুসরাত আরা ময়না বলেন, ডা. নিশাত আব্দুল্লাহ আমার স্বামীর বিরুদ্ধে ২৫ ফেব্রুয়ারি রাতে যে এজাহার দায়ের করেন তাতে রাত ১০টায় এবং ডা. বাহার সংবাদ সম্মেলনে রাত ১টায় হামলা ও ভাঙচুরের কথা উল্লেখ করেছেন। কিন্তু আমার কাছে রাত ১১টা ৫৪ মিনিটের ৪৪ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ রয়েছে। যেখানে দেখা যাচ্ছে নিশাত আব্দুল্লাহ সম্পূর্ণ সুস্থ এবং ওটি ভাঙচুরের কোনো আলামত নেই। আমার প্রশ্ন কখন মারধর ও ভাঙচুর হলো?
তিনি বলেন, মিথ্যা মামলা দিয়ে আমার স্বামীকে হয়রানি করা হচ্ছে। আমার মেয়েকে চিকিৎসা দেওয়া হচ্ছে না। ফলে আমার মেয়ের হাতের যে অবনতি হচ্ছে এর দায়ভার কে নেবে? শুধু আমার মেয়ে নয়, গুটি কয়েক চিকিৎসক কর্মবিরতি দিয়ে সাধারণ মানুষকে চিকিৎসা না দিয়ে তাদের জীবন নিয়ে যে ছেলেখেলা করছেন তার দায়ভার কে নেবে?সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে নুসরাত আরা ময়না বলেন, মেয়ে যেন অতি দ্রুত সুচিকিৎসা পায়, সে ব্যবস্থা করা হোক।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, বিএমএর কর্মকর্তারা শুধুমাত্র এক পক্ষের অভিযোগের ভিত্তিতেই যে কর্মবিরতি পালন করছে সেটা সম্পূর্ণ অযৌক্তিক ও রাষ্ট্রীয় আচার-আচরণের পরিপন্থী। আমার শ্লীলতাহানি ও স্বামীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির জন্য ডা. নিশাত আব্দুল্লাহর কঠোর বিচার দাবি করছি।
তিনি দাবি করেন, ওই দিন (২৫ ফেব্রুয়ারি) রাতে ভাঙচুর অথবা চিকিৎসককে মারধরের কোনো ঘটনা ঘটেনি। বরং আমার স্বামীকে মারধর করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ