Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে কাভার্ড ভ্যান চাপায় রিক্সা আরোহী মা-ছেলের মৃত্যু

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৬, ৩:৫২ পিএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ট-১১-৮২৮৪) চাপায় রিক্সা আরোহী মা-ছেলে নিহত হয়েছেন। নিহতরা হচ্ছেন উপজেলার চিওড়া ইউনিয়নের জিনিদকরা গ্রামের ইকবাল হোসেনের স্ত্রী জয়নব বেগম (৩৮) ও তার ছেলে রবিউল আলম (১৫)। এসময় ইকবালের ৩ বছরের শিশু ও অজ্ঞাতনামা রিক্সা চালক আহত হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলা সদরের বালিকা বিদ্যালয় রাস্তায় মাথায় এ ঘটনা ঘটে। ঘাতক কাভার্ড ভ্যানটি স্থানীয়রা আটক করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মহাসড়ক থেকে নিহতদের ছিন্ন-ভিন্ন দেহ উদ্ধার থানায় নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, চৌদ্দগ্রাম বাজার থেকে মোটর চালিত রিক্সাযোগে হাসপাতালে ডাক্তার আঁখি চেম্বারে সন্তানদের নিয়ে যাচ্ছিলেন জয়নব বেগম। এসময় মহাসড়ক পার হতে গিয়ে কাভার্ড ভ্যানের সামনে পড়ে যায় তাদের বহনকারী রিক্সাটি। একপর্যায়ে রিক্সা ফেলে চালক সটকে পড়লেও কাভার্ড ভ্যান মুখে করে প্রায় ১০ গজ নিয়ে জয়নব ও তার ছেলে রবিউলকে।

ভাগ্যক্রমে বেঁচে যায় জয়নবের কোলে থাকা ৩ বছরের পুত্র সন্তান। পরে স্থানীয় দৌড়ে এসে ঘাতক কাভার্ড ভ্যানটি আটক করে এবং শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ