Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

লুটপাটকারী দুই দলকে মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না : খুলনায় জাপা মহাসচিব

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ৩:৪২ পিএম

জাপা মহাসচিব এ্যাডঃ মুজিবুল হক চুন্নু (এমপি) বলেছেন, এ দেশের মানুষ লুটপাটকারী দুটি দলকে আর ক্ষমতায় আনতে চায় না। মানুষ এইচ এম এরশাদের আশীর্বাদপুষ্ট জাতীয় পার্টিকে ক্ষমতায় আনবে। তখন বিদ্যুৎ বিভ্রাট থাকবে না, লুটপাট থাকবে না।
আজ বৃহস্পতিবার দুপুরে নগরীর ডাকবাংলা মোড়স্থ দলীয় কার্যালয়ে প্রাঙ্গণে মহানগর জাপা’র দ্বি বার্ষিক সন্মেলনে এ কথা বলেন। তিনি বলেন, গত ৩৩ বছরে দেশের মানুষ গণতান্ত্রিক অধিকার পাইনি। বড় দুটি দল জাতীয় নির্বাচনের রুপরেখা উপহার দিতে পারেনি। ১ লাখ ২০ হাজার কোটি টাকা ঋণখেলাপি । দেশ এভাবে চলতে পারে না। মানুষ বিকল্প হিসেবে জাতীয় পার্টিকে বেছে নিয়েছেন। আগামী দ্বাদশ নির্বাচনে দল ৩’শ আসনে প্রার্থী দেবে।
নগর শাখার আহবায়ক এ্যাডঃ মহানন্দ সরকার সম্মেলনের উদ্বোধনী পর্বে সভাপতিত্ব করেন। উদ্বোধন করেন করেন দলের কেন্দ্রীয় অতিরিক্ত মহাসচিব শাহিদুর রহমান টেপা। অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য আল মাহমুদ মোস্তফা আল মাহমুদ, সংসদ সদস্য নুরুল ইসলাম তালুকদার, দলীয় চেয়ারম্যানের উপদেষ্টা নাজনীন সুলতানা, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম মধু, কেন্দ্রীয় শ্রম সম্পাদক জাহিদ হোসেন জাহাঙ্গীর, মহানগর যুগ্ম আহ্বায়ক আশরাফুল ইসলাম সেলিম, সদস্য সচিব এম এ আল মামুন।
সম্মেলনে মহানন্দ সরকারকে সভাপতি ও আব্দুল্লাহ আল মামুনকে সাধারণ সম্পাদক করে নগর জাপার কমিটি ঘোষণা করা হয়। উল্লেখ্য, ২০১৮ সালের নগর শাখার সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ